হিনা ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং নিজের একটি ক্লিপ শেয়ার করেছেন প্রথমে তার লম্বা লকগুলিকে ফ্লান্ট করে এবং তারপরে তার পিক্সি হেয়ারকাট দেখানোর জন্য রূপান্তরিত হয়, যা কেমোথেরাপির কারণে তার চুল পড়া শুরু হওয়ার আগে সে বেছে নিয়েছিল।

"একটি হালকা নোটে, এই পরিবর্তনটি আমার পরিস্থিতির জন্য সবচেয়ে উপযুক্ত, কেন আপনি আপনার চুল কাটলেন ভাই... দুঃখিত ইয়ার ব্রেকডাউন হো রেয়া সি মেনু ব্রুও... আসুন আরও হাসি, প্লিজ... হাল ছেড়ে দিচ্ছি না... আল্লাহর উপর আমার বিশ্বাস (S.W.T) অটুট, "তিনি ক্যাপশন হিসাবে লিখেছেন।

হিনা, যিনি 28শে জুন তার রোগ নির্ণয়ের খবর ঘোষণা করেছিলেন, বর্তমানে তৃতীয় পর্যায়ের স্তন ক্যান্সারের জন্য কেমোথেরাপি চলছে।

4 জুলাই, তিনি তার চিকিত্সার যাত্রায় একটি ধাপ চিহ্নিত করে নিজের চুল কাটার একটি ভিডিও শেয়ার করেছেন।

একটি ইনস্টাগ্রাম নোটে, অভিনেত্রী শেয়ার করেছিলেন: "আমার তৃতীয় পর্যায়ে স্তন ক্যান্সার ধরা পড়েছে। এই চ্যালেঞ্জিং রোগ নির্ণয় সত্ত্বেও, আমি সবাইকে আশ্বস্ত করতে চাই যে আমি ভাল করছি। আমি দৃঢ়, দৃঢ়প্রতিজ্ঞ এবং এই রোগ কাটিয়ে উঠতে সম্পূর্ণভাবে প্রতিশ্রুতিবদ্ধ।”

"আমার চিকিত্সা ইতিমধ্যে শুরু হয়েছে, এবং আমি এর থেকে আরও শক্তিশালী হয়ে উঠতে প্রয়োজনীয় সবকিছু করতে প্রস্তুত।"

এ সময় গোপনীয়তা চান অভিনেত্রী।

“আমি, আমার পরিবার এবং প্রিয়জনদের সাথে, মনোযোগী, দৃঢ় এবং ইতিবাচক থাকি। সর্বশক্তিমানের রহমতে, আমরা বিশ্বাস করি আমি এই চ্যালেঞ্জ কাটিয়ে উঠব এবং সম্পূর্ণ সুস্থ হব। আপনার প্রার্থনা, আশীর্বাদ, এবং ভালবাসা পাঠান দয়া করে. ভালবাসা, হিনা," নোটটি শেষ হয়ে গেল।