লস এঞ্জেলেস [ইউএস], 'দ্য ডেথ অফ রবিন হুড'-এ জোডি কমারের সাথে হিউ জ্যাকম্যান স্ক্রিন স্পেস ভাগ করে দেখার জন্য ভক্তরা অপেক্ষা করতে পারে না।

সর্বশেষ উন্নয়ন অনুসারে, ট্রু ব্রিট এন্টারটেইনমেন্ট দ্য ডেথ অফ রবিন হুডের ইউকে স্বত্ব অধিগ্রহণ করেছে, হলিউড রিপোর্টার রিপোর্ট করেছে।

WME ইন্ডিপেন্ডেন্টের মধ্যস্থতায় অধিগ্রহণটি কান ফিল্ম ফেস্টিভ্যালের পিছনে আলোচিত যেখানে ট্রু ব্রিট ইউ.কে. এবং মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য A24 এর অধিকার অর্জন করেছে।

জাইগি কামাসা, ট্রু ব্রিট এন্টারটেইনমেন্টের সিইও এবং প্রতিষ্ঠাতা এবং লায়ন্সগেট ইউকে এবং ইউরোপের প্রাক্তন সিইও বলেছেন: "ইন্ডাস্ট্রিতে আমাদের ভূমিকা হল ব্রিটিশ গল্পগুলিকে বৈশ্বিক মঞ্চে চ্যাম্পিয়ন করা কিন্তু সেইসঙ্গে ব্রিটিশ গল্পগুলির সেরা দর্শকদের কাছে নিয়ে আসা। U.K. এই মুভিটি হল একটি গুরুত্বপূর্ণ শিরোনাম যেখানে দুটি প্রধান বিশ্ব তারকাকে নিয়ে একটি ইংরেজি লোককাহিনীর একটি ভিন্ন রূপ দেখায় যা আমাদের ক্রমবর্ধমান স্লেটে পেয়ে আমরা নিঃসন্দেহে খুবই উত্তেজিত।"

প্রজেক্টটি রবিন হুডের অপরাধ এবং হত্যাকাণ্ডের পরে তার অতীতের সাথে লড়াই করার বিষয়ে। একটি রহস্যময় মহিলার হাতে, তাকে পরিত্রাণের সুযোগ দেওয়া হয়।

মাইকেল সারনোস্কি পরিচালিত, 'দ্য ডেথ অফ রবিন হুড' 2025 সালে মেঝেতে যাবে বলে আশা করা হচ্ছে