চণ্ডীগড় (হরিয়ানা) [ভারত], হরিয়ানার মুখ্যমন্ত্রী নয়াব সিং সাইনি বলেছেন যে হরিয়ানা কৌশল রোজগার নিগম (HKRNL) এর মাধ্যমে সরকারী নিয়োগ স্বচ্ছ ছিল এবং যুবকদের চাকরি প্রদান করে।

"হরিয়ানা কৌশল রোজগার নিগমের মাধ্যমে, নিয়োগের ক্ষেত্রে স্বচ্ছতা ছিল। আমরা SC এবং ST-এর জন্যও সংরক্ষণ করেছি। আমরা যুবকদের চাকরি দিচ্ছি। আমরা কর্মচারীদের বেতন স্কেল 8% বাড়িয়েছি," সাইনি সোমবার এক অনুষ্ঠানে বলেছিলেন। জনসভা

সাইনি HKRNL-এর মাধ্যমে চুক্তিতে নিয়োগকৃত 1.19 লক্ষ কর্মচারীর (লেভেল 1, 2, এবং 3 বিভাগ) বেতন 8% বৃদ্ধির ঘোষণা করেছেন।

এই সিদ্ধান্তটি 1 জুলাই থেকে কার্যকর হয়েছে। চুক্তিভিত্তিক নিয়োগ নীতির অধীনে 71,012 জন কর্মচারী (লেভেল 1), 26,915 (লেভেল 2), এবং 21,934 (লেভেল 3) নিয়োগ করা হয়েছে।

কর্নাল রাস্তা নির্মাণের বিষয়ে কংগ্রেসের বক্তব্য সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, সিএম সাইনি বলেন, "কংগ্রেস দুর্নীতিতে আটকা পড়েছে। তাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। আদালত এটিকে আমলে নিচ্ছে, এবং তারা মানুষের মধ্যে ভুল তথ্য ছড়াচ্ছে এবং ভয় দেখানোর চেষ্টা করছে।" তাদের।"

জুনের শুরুতে, মুখ্যমন্ত্রী উল্লেখ করেছিলেন যে তাঁর সরকার বিভিন্ন সরকারী বিভাগে 50,000 জনকে নিয়োগ দেবে, যোগ করে যে সরকার কেবলমাত্র তাদের ক্ষমতার ভিত্তিতে 1.32 লক্ষ লোককে চাকরি দিয়েছে।

মুখ্যমন্ত্রী সরকারি চাকরির জন্য "স্বচ্ছ" নিয়োগ ব্যবস্থা অব্যাহত রাখার উপর জোর দেন।

মে মাসে, সাইনি চণ্ডীগড়ের রাজভবনে একটি শপথ গ্রহণ অনুষ্ঠানে হরিয়ানার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন।