যমুনানগর, পালওয়াল, সিরসা এবং মহেন্দ্রগড় জেলাতেও একযোগে কর্মসূচি অনুষ্ঠিত হয়েছিল।

সমাবেশে ভাষণ দিতে গিয়ে সিএম সাইনি বলেন, “মুখ্যমন্ত্রী শেহরি আবাস যোজনা শুধু একটি স্কিম নয় বরং দরিদ্রদের মুখে হাসি ফোটাতে এবং তাদের স্বপ্ন পূরণের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি প্রশংসনীয় উদ্যোগ। আমাদের সরকারের লক্ষ্য হল দরিদ্রদের জীবনকে সহজ করা এবং তাদের ক্ষমতায়ন করা যাতে তারা তাদের পরিবারকে এগিয়ে নিতে পারে এবং তাদের সন্তানদের ভালো শিক্ষা দিতে পারে।"

মুখ্যমন্ত্রী আরও দাবি করেছেন যে আগের সরকার গরিবদের প্লট দেখিয়েছিল, কিন্তু তাদের প্লট দেয়নি বা কোনও কাগজপত্রও দেয়নি।

“ওই লোকেরা স্তম্ভ থেকে পোস্টে ছুটতে থাকে। তবে, আমাদের সরকার তাদের দুর্দশা বুঝতে পেরে তাদের প্লট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। অতএব, সম্প্রতি সোনিপতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল যেখানে দরিদ্র লোকদের 100 বর্গ গজ প্লটের জন্য দখল শংসাপত্র দেওয়া হয়েছিল,” মুখ্যমন্ত্রী বলেছিলেন।

তিনি আরও বলেন, সরকার ঘোষণা করেছে যে গ্রামে জমি পাওয়া না গেলে প্লট কেনার জন্য অবশিষ্ট লোকদের অ্যাকাউন্টে 1 লাখ টাকা স্থানান্তর করা হবে।

"হরিয়ানা অন্ত্যোদয় পরিবার পরিবহন যোজনা (HAPPY) এর অধীনে 1 লক্ষ টাকার কম বার্ষিক আয়ের পরিবারগুলিতে HAPPY কার্ড বিতরণ করেছে৷ রাজ্যে প্রায় 23 লক্ষ পরিবার রয়েছে, যার প্রায় 84 লক্ষ সদস্য রয়েছে, যারা 1,000 থেকে উপকৃত হচ্ছেন৷ এই স্কিমের অধীনে এক বছরের মধ্যে বিনামূল্যে বাস ভ্রমণের কিমি,” সিএম সাইনি বলেছিলেন।