ডিসকাউন্টে ডুব দিন এবং আপনার পছন্দের ব্র্যান্ডগুলিতে আশ্চর্যজনক ডিলগুলির সাথে সঞ্চয়গুলি ভিজিয়ে রাখুন!

ফেন্টি ফ্রেঞ্জি: স্ন্যাগ ফ্ল্যাট 10% ছাড়, ববি ব্রাউন ফ্ল্যাট 20% ছাড়ের সাথে মেকআপ উন্নত করুন Yves Saint Laurent Iconic Beauty Essentials-এ 10% ছাড় উপভোগ করুন!

- Nykaa প্রাইভ প্ল্যাটিনাম এবং গোল্ড ব্যবহারকারীদের জন্য 9 ই মে থেকে প্রারম্ভিক অ্যাক্সেস শুরু হয় এবং 10 মে, বিকাল 4 টায় সবার জন্য

09 মে, 2024: এটি বছরের সেই সময়, যখন জল উষ্ণ থাকে, চুক্তিটি গরম হয়, তাই সঞ্চয়গুলি ভিজিয়ে নেওয়ার সময়! আপনি, আমরা, 10ই মে...এটি একটি তারিখ! তাই আপনার ইচ্ছার তালিকা প্রস্তুত রাখুন কারণ Nykaa এবং Nykaa ফ্যাশনের গোলাপী গ্রীষ্মকালীন বিক্রয় এখানে! এটিকে চিত্রিত করুন: আপনার প্রিয় স্কিন কেয়ার সেভার্স, মেকআপ অবশ্যই চুলের যত্নের হিরো এবং উইকএন্ডের জন্য উপযুক্ত, এই সব দামে যা আপনার মানিব্যাগকে হাসিয়ে দেবে!

শহরের সেরা সৌন্দর্য এবং ফ্যাশন চুরির পাশাপাশি, আমরা একচেটিয়া উপহার, সারপ্রাইজ ট্রিট, শুধুমাত্র আমাদের পিঙ্ক সামার সেলের ক্রেতাদের জন্য একটি বিশেষ সুবিধা সহ আনন্দের কিছু অতিরিক্ত ছিটিয়ে পরিবেশন করছি। কারণ কে বলেছে শপপিন একটি পার্টি হতে পারে না, তাই না?

আমরা আপনার জন্য গ্রীষ্মকালীন সৌন্দর্যের প্রয়োজনীয় সব জিনিস নিয়ে আসছি - কাল্ট ফেভারিট টি বিউটি স্ট্যাপল থেকে শুরু করে লাক্স ইনডুলজেন্স, ল্যাকমে, মেবেলাইন, নাইকা কসমেটিকস এবং ল’রিয়াল প্যারিসের মতো 3000+ ব্র্যান্ডে 50% পর্যন্ত ছাড় উপভোগ করুন। আপনি যদি বিলাসবহুল ডিল খুঁজছেন, Huda Beauty, Charlotte Tilbury, Estee Lauder, Anomal এবং MAC-এর মতো ব্র্যান্ডের অফার রয়েছে যা আপনি মিস করতে পারবেন না। এবং যদি এটি এখনও কাটতে না পারে, 2 কিনুন এবং Estee Lauder, Clinique এবং MAC-তে 1 বিনামূল্যে পান!

আপনার পোশাককে নতুন করে সাজানোর জন্য প্রস্তুত হন, ডিসকাউন্ট এবং চমক আপনার জন্য অপেক্ষা করছে! 2800+ বিখ্যাত ব্র্যান্ডের পশ্চিমা এবং ভারতীয় পোশাকের অত্যাশ্চর্য অ্যারে সমন্বিত Nykaa ফ্যাশনে অতুলনীয় ডিল আবিষ্কার করুন। RSVP, কভার স্টোরি, আরকে ঋতু কুমার, হাউস অফ চিকঙ্কারি, লিখা, এবং লাবে শৌর্য সানাধ্যার জন্য একচেটিয়া অফার উন্মোচন করুন এবং আরও অনেক কিছুর মতো যা আগে কখনও হয়নি!

NYKAA সৌন্দর্যে:

• উইশফুল স্কিনকেয়ারে 50% পর্যন্ত ছাড় সহ, আপনার বিউটি রুটিনকে নতুন করে সাজানোর জন্য এর চেয়ে ভাল সময় আর নেই!

• CosRX গুডিজের উপর ফ্ল্যাট 20% ডিসকাউন্ট উপভোগ করুন এবং বেনিফিট কসমেটিক্সে 15% ছাড়ের সাথে গ্ল্যাম আপ করুন৷ কিন্তু অপেক্ষা করুন, দোকানে আরো মজা আছে!

• ফেন্টি বিউটির INR 3000-এর কেনাকাটায় 10% ছাড় পান, বব ব্রাউন মেকআপে 20% ডিসকাউন্ট সহ স্টক আপ করুন এবং 2 কিনুন Too Faced-এ 1 বিনামূল্যে পান

• এবং কামা আয়ুর্বেদে 2 কিনলেই স্কিনকেয়ারের আনন্দে লিপ্ত হন না, ফরেস্ট এসেনশিয়াল-এর উপর 10% ছাড়ে নিজেকে ট্রিট করুন, প্রতিটি Cerave কেনাকাটার সাথে একটি ফ্রি মিনি ক্লিনজার পান এবং 2 কিনুন 1টি বিনামূল্যের পণ্য পান। সমস্ত ন্যূনতম প্রয়োজনীয় জিনিসের উপর

• এছাড়াও, Yves Saint Laurent-এ ফ্ল্যাট 10% ছাড় এবং Kiehls এবং Laneige প্রয়োজনীয় জিনিসগুলিতে ফ্ল্যাট 20% ছাড় সহ আপনার বিলাসবহুল গেমটিকে উন্নত করুন৷ তাই আপনার পছন্দের শেডগুলিতে আপনার সানস্ক্রিন থ্রো নিন, এবং Nykaa-এর গোলাপী গ্রীষ্মকালীন বিক্রয়ে একটি গ্রীষ্মকালীন সঞ্চয়, স্টাইল, সব কিছু গোলাপী করার জন্য আমাদের সাথে যোগ দিন!

NYKAA ফ্যাশনে:

• প্রথমবারের মতো, গ্ল্যামারাস গ্লোবাল স্টোর থেকে 30K+ স্টাইল ডিসকাউন্টে থাকবে এবং Cider-এর মতো ব্র্যান্ডগুলি 55% পর্যন্ত ছাড় দেবে

• Nykaa Fashion-এ 50% পর্যন্ত ছাড় সহ অপ্রতিরোধ্য ডিসকাউন্ট এবং একচেটিয়া অফার সহ আপনার ফ্যাশন গেমটিকে উন্নত করুন এবং Forever New থেকে আপনার পরবর্তী অর্ডারে অতিরিক্ত 10% ছাড়ের জন্য একটি উপহার ভাউচ পান, 70% পর্যন্ত ছাড় এবং উপহার ভাউচার Vero Moda-এ আপনার পরবর্তী অর্ডারে অতিরিক্ত ₹500 ছাড় এবং 30% এবং Fabl Street থেকে আপনার পরবর্তী অর্ডারে অতিরিক্ত 10% ছাড়ের জন্য একটি উপহার ভাউচার নিন।

• আপনার স্টাইলকে উন্নত করুন এবং 75% পর্যন্ত ছাড় সহ সূক্ষ্মতার সাথে অ্যাক্সেসরাইজ করুন এবং Nyka Fashion-এ Azai এবং Pipa Bella থেকে প্রতিটি অর্ডারের সাথে এবং Accessorize London-এ 60% পর্যন্ত একটি প্রশংসাসূচক সারপ্রাইজ উপহার পান।

• Nykd-এর Nykaa-এ 60% পর্যন্ত ছাড় পান এবং সর্বদা অর্ডারে স্বচ্ছ স্ট্র্যাপ সহ।

• Revolve থেকে আন্তর্জাতিক শৈলী এবং উচ্চ ফ্যাশন একটি বিশেষ Revolve Bash-এ 80% ছাড়ে পাওয়া যাবে

• Nykaa ফ্যাশনের বিশটি পোশাক: 70% পর্যন্ত ছাড় পান এবং সমস্ত অর্ডারে বিনামূল্যে উপহার দিয়ে আনন্দদায়ক চমক পান।

• Nykaa Fashio-এ আশ্চর্যজনক ডিসকাউন্ট সহ ভারতীয় পোশাকের লোভনীয় লোভ উপভোগ করুন হাউস অফ চিকঙ্কারিতে 50% পর্যন্ত ছাড়, 70% ছাড়ের সাথে একটি বিনামূল্যের স্ক্রাঞ্চি ও গজরা গ্যাং এবং লিখা এবং ন্যূনতম 15% এবং লেবেল শৌরী সানাধ্যার সমস্ত অর্ডারে বিনামূল্যে উপহার। .

যেকোনো মিডিয়া প্রশ্নের জন্য, অনুগ্রহ করে [email protected]এ যোগাযোগ করুন

(অস্বীকৃতি: উপরের প্রেস রিলিজটি HT সিন্ডিকেশন দ্বারা সরবরাহ করা হয়েছে এবং এই বিষয়বস্তুর কোন সম্পাদকীয় দায়িত্ব নেবে না।)