রাজ কৌশল 2021 সালের জুন মাসে হার্ট অ্যাটাকের কারণে মারা যান। অভিনেত্রী বলেন, প্রথমে তিনি কাঁদতে কাঁদতে স্বামীর কথা বলতে পারতেন না। তিনি সম্প্রতি 'হিউম্যানস অফ বোম্বে' পডকাস্টে উপস্থিত হয়েছেন এবং ভাগ করেছেন যে রাজের মৃত্যুর পর প্রথম বছরটি তার জন্য সবচেয়ে কঠিন ছিল।

যাইহোক, তিনি উল্লেখ করেছেন যে জিনিসগুলি এখন তার জন্য কিছুটা সহজ।

তিনি বলেছিলেন: "একমাত্র উপায় হল মাধ্যমে। অবশ্যই, আমার বাচ্চারা এবং আমি প্রতিদিন তার কথা ভাবি। এটা এমন নয় যে আমরা তাকে ভুলে গেছি। প্রথম বছরটি খুব, খুব, খুব, খুব কঠিন ছিল। সবকিছুর প্রথমটি মোকাবেলা করা অসম্ভব। প্রথম জন্মদিন, প্রথম বার্ষিকী, প্রথম দিওয়ালি, প্রথম বড়দিন, প্রথম নববর্ষ। দ্বিতীয়টা একটু সহজ, তৃতীয়টা একটু সহজ।"

তিনি আরও উল্লেখ করেছেন যে এমন কিছু মুহূর্ত রয়েছে যখন একটি গানের কারণে পরিবার তাকে স্মরণ করে। তিনি প্রকাশ করেছেন যে তিনি তার প্রয়োজনীয় থেরাপির মধ্য দিয়ে গেছেন, এবং এখনও প্রয়োজন হলে তা করেন।

“মানুষ হিসাবে, আমরা সর্বদা অগ্রগতিতে কাজ করি। আমি এখন যা করতে পারি তা নিয়ে কথা বলা। এটা আমাকে আবেগপ্রবণ করে, কিন্তু আমি পারি। একটা সময় ছিল আমি পারতাম না। কিন্তু আমি ভেঙে পড়ব না। এটা হওয়ার দুই মাস পর আমি কাজ শুরু করি। আমাকে আমার পরিবার এবং নিজেকে সমর্থন করতে হবে। আমার বাচ্চাদের জন্য এটা করতে হবে,” তিনি যোগ করেছেন।