মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেত্রী তাপসী পান্নু, বর্তমানে তার আসন্ন থ্রিলার 'ফির আয়ি হাসিন দিলরুবা'-এর প্রচারে ব্যস্ত, তার স্বামী ম্যাথিয়াস বোয়ের কাছ থেকে হৃদয়গ্রাহী প্রতিক্রিয়া পেয়েছেন কারণ তিনি নিজের একটি শ্বাসরুদ্ধকর ছবি ড্রপ করেছেন৷

শুক্রবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে, তাপসী কয়েকটি চোয়াল-ড্রপিং ছবি শেয়ার করেছেন।

'ডানকি' অভিনেত্রীকে একটি ফ্লোরাল স্লিট-কাট পোশাকে একটি নিমজ্জিত নেকলাইনে অত্যাশ্চর্য লাগছিল, তার গ্ল্যামারাস লুক দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল।

ক্যাপশনে, তিনি হাস্যরসাত্মকভাবে লিখেছেন, "কেউ একজন বলেছে এটিকে গ্ল্যাম আপ করে এবং আমি শেষ ছবিতে 'আব মুঝে জানে দো'-তে গিয়েছিলাম।"

https://www.instagram.com/p/C8NIVE0Baz8/?utm_source=ig_web_copy_Baz8/?utm_source=ig_web_copy_Link=ODFNZL=OD ইউআরএল]

তার স্বামী, ম্যাথিয়াস বো, তার অত্যাশ্চর্য ছবিগুলিতে দ্রুত প্রতিক্রিয়া জানাতে পেরেছিলেন, হৃদয় এবং ফায়ার ইমোজি দিয়ে মন্তব্য করে তার প্রশংসা প্রকাশ করেছিলেন।

ভক্তরাও কমেন্ট সেকশনে চিৎকার করে।

"আপনি খুব সুন্দর," একজন ব্যবহারকারী লিখেছেন।

"আপনি খুব সুন্দর," একজন দ্বিতীয় ব্যবহারকারী মন্তব্য করেছেন।

"অত্যাশ্চর্য মহিলা," তৃতীয় একজন ভক্ত লিখেছেন।

কাজের ফ্রন্টে, পান্নুকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির ছবি 'ডানকি'-তে শাহরুখ খান, ভিকি কৌশল, বোমান ইরানি এবং অন্যদের সাথে।

অভিনেত্রী বর্তমানে তার আসন্ন চলচ্চিত্র 'ফির আয়ি হাসিন দিলরুবা'-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

এর আগে, ফেব্রুয়ারিতে, আসন্ন থ্রিলার নির্মাতারা ছবিটির অফিসিয়াল টিজার উন্মোচন করেছিলেন।

'ফির আয়ি হাসিন দিলরুবা'-তে জিমি শেরগিলও প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

সংক্ষিপ্ত টিজারটি পটভূমিতে বাজানো কাল্ট ক্লাসিক ফিল্ম 'কার্জ'-এর 'এক হাসিনা থি' গানটির সাথে আসন্ন সিক্যুয়ালের জগতের একটি আভাস দেয়।

'ফির আয়ি হাসিন দিলরুবা' হল 'হাসিন দিলরুবা'-এর একটি সিক্যুয়েল, যা 2021 সালের জুলাই মাসে OTT প্ল্যাটফর্ম Netflix-এ একচেটিয়াভাবে প্রিমিয়ার হয়েছিল এবং দর্শকদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা সংগ্রহ করেছিল এবং বিক্রান্ত, তাপসী পান্নু এবং অভিনেতা হর্ষবর্ধন রানে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

চলচ্চিত্রটি OTT প্ল্যাটফর্ম Netlfix-এ একচেটিয়াভাবে স্ট্রিম হবে। তবে, এটির আনুষ্ঠানিক প্রকাশের তারিখ এটি এখনও অপেক্ষা করছে।