মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], বাবা দিবস উপলক্ষে, সোনাক্ষী সিনহা তার বাবা এবং অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহাকে উৎসর্গ করা একটি বিশেষ পোস্ট শেয়ার করেছেন। তাকে শক্তির "স্তম্ভ" বলে অভিহিত করে, তিনি প্রবীণ তারকার সাথে একটি ছবি ফেলেছিলেন।

তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে নিয়ে, 'দাবাং' অভিনেতা তার বাবার জন্য একটি বিশেষ বার্তা শেয়ার করেছেন। তার সাথে একটি ছবি পোস্ট করার সময়, তিনি ক্যাপশনে লিখেছেন, "আমার শক্তির স্তম্ভকে শুভ পিতা দিবস"। তিনি তার ছবিতে '#1 বাবা' স্টিকার যোগ করেছেন।

বাবা দিবস তাদের পরিবারের ভিত্তি হওয়ার জন্য বাবাদের চিনতে এবং ধন্যবাদ দেওয়ার উপযুক্ত সুযোগ। এটি জুনের তৃতীয় রবিবার পালন করা হয় এবং এই বছর এটি 16 জুন পালিত হচ্ছে।

উল্লেখ্য, রাজনৈতিক জীবনে প্রবেশের আগে সিনহা বেশ কয়েকটি ছবিতে কাজ করেছিলেন। 'কালীচরণ', 'দোস্তানা', 'জানি দুশমন', এবং 'খুদগর্জ' তার স্মরণীয় কিছু সিনেমা।

এদিকে, সোনাক্ষীর কথা বলতে গেলে, তার বিয়ের গুজব আজকাল শিরোনাম হচ্ছে।

বিয়ের গুঞ্জনের মধ্যে, আকর্ষণীয়ভাবে, সোনাক্ষী এবং জহিরের একটি অডিও আমন্ত্রণ ভাইরাল হয়েছিল। ফাঁস হওয়া আমন্ত্রণপত্রে, দুজনেই তাদের বিয়ের খবর নিশ্চিত করে বলেছে যে তারা 'মুহুর্তে' পৌঁছানোর জন্য প্রস্তুত যা তাদের একে অপরের 'নির্দিষ্ট এবং অফিসিয়াল স্বামী ও স্ত্রী' হতে পরিণত করবে।

যাইহোক, সোনাক্ষী এবং জহির তাদের ডেটিংয়ের গুজব প্রকাশের পর থেকেই তাদের সম্পর্কের বিষয়ে আঁটসাঁট কথা বলেছেন। তারা প্রকাশ্যে তাদের বিয়ের খবরও প্রকাশ করেননি।

সোনাক্ষী এবং জহির 2022 সালের চলচ্চিত্র ডাবল এক্সএল-এ অভিনয় করেছিলেন। যদিও তারা এখনও তাদের সম্পর্ক নিশ্চিত করেনি, তাদের ইনস্টাগ্রাম ফিড একে অপরের ফটোতে ভরা।

কাজের ফ্রন্টে, সঞ্জয় লীলা বনসালির ওয়েব সিরিজ 'হিরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার'-এ তার ভূমিকার জন্য সোনাক্ষী প্রশংসিত হচ্ছেন।