নয়াদিল্লি [ভারত], সোনাক্ষী সিনহা এবং জহির ইকবাল তাদের সাম্প্রতিক বিবাহের অভ্যর্থনা ফটোশুটের মাধ্যমে হৃদয় গলিয়েছে, সুন্দর চিত্রগুলির একটি সিরিজে তাদের ভালবাসা এবং আনন্দ প্রদর্শন করেছে৷

অভিনেতা, যারা রবিবার একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বেঁধেছেন, সাত বছর ধরে একসঙ্গে আছেন এবং সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাদের বিশেষ দিনের ঝলক শেয়ার করেছেন।

সোনাক্ষী, একটি লাল শাড়িতে উজ্জ্বল, একটি চটকদার বান এবং ফুল দিয়ে সজ্জিত, একটি পান্নার নেকলেস এবং কানের দুল দ্বারা পরিপূরক, ইনস্টাগ্রামে মুগ্ধকর ছবি পোস্ট করেছেন।

তার ক্যাপশনে লেখা ছিল, "একদিন কিসের!!!! ভালবাসা, হাসি, একতা, উত্তেজনা, উষ্ণতা, সকলের কাছ থেকে সমর্থন - বন্ধু, পরিবার এবং দল--এটা যেন মহাবিশ্ব দুজনের জন্য একত্রিত হয়েছিল ভালবাসার মানুষ তাদের ঠিক কি আশা করে, কামনা করে এবং প্রার্থনা করে যদি এটি ঐশ্বরিক হস্তক্ষেপ না হয় ... আমরা দুজনেই একে অপরকে এবং এত ভালবাসা পেয়ে সত্যিই ধন্য আমাদের রক্ষা করছে।"

https://www.instagram.com/p/C8og5phIoBR/?img_index=1

সাদা কুর্তা এবং পায়জামায় জহির, সোনাক্ষীর লালিত্যের সাথে পুরোপুরি মিলে গেছে।

দম্পতির ফটোগুলি সুখ এবং তৃপ্তি ছড়ায়, তাদের প্রেমের গল্পের সারাংশকে ক্যাপচার করে।

বিবাহের সংবর্ধনাটি একটি তারকা-খচিত ব্যাপার ছিল, যেখানে সালমান খান, সিদ্ধার্থ রায় কাপুরের সাথে বিদ্যা বালান এবং প্রবীণ অভিনেত্রী সায়রা বানু সহ বলিউডের আলোচিত ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই তারকারা দম্পতিকে অভিনন্দন জানাতে এবং তাদের মিলন উদযাপন করতে একত্রিত হয়েছিল, সন্ধ্যার ঝলকানি যোগ করে।

একটি হৃদয়গ্রাহী ইনস্টাগ্রাম পোস্টে, সোনাক্ষী তাদের প্রেম এবং একতার যাত্রার প্রতিফলন করেছেন।

https://www.instagram.com/p/C8j70RTIkhL/?img_index=1

"এই দিনে, সাত বছর আগে (23.06.2017) একে অপরের চোখে, আমরা ভালবাসাকে তার শুদ্ধতম রূপে দেখেছিলাম এবং এটি ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম। আজ সেই ভালবাসা আমাদের সমস্ত চ্যালেঞ্জ এবং জয়ের মধ্য দিয়ে পথ দেখিয়েছে... এই মুহূর্ত পর্যন্ত ... যেখানে আমাদের উভয় পরিবার এবং আমাদের উভয় দেবতার আশীর্বাদে ... আমরা এখন থেকে চিরকাল পর্যন্ত একে অপরের সাথে প্রেম, আশা এবং সবকিছুই সুন্দর। 06.2024," তিনি লিখেছেন, জহিরের সাথে তাদের বিয়ে চিহ্নিত করে।