ভিএমপিএল

ভিক্টোরিয়া [সেশেলস], 18 জুন: KuCoin, একটি বিশিষ্ট বিশ্বব্যাপী cryptocurrency exchange, উন্মোচন করেছে যে মোবাইল অ্যাপ্লিকেশনে এর ভলিউম সর্বাধিক ডাউনলোড করা CEX অ্যাপে পরিণত হয়েছে সাম্প্রতিক সেন্সর টাওয়ারের তথ্য অনুযায়ী গত সপ্তাহে ভারতে। এই উল্লেখযোগ্য মাইলফলকটি KuCoin-এর ভারতের আর্থিক বুদ্ধিমত্তা ইউনিট (FIU) এর সাথে নিবন্ধন অনুসরণ করে। /url], ভারতীয় বাজারে এক্সচেঞ্জের প্রসারিত উপস্থিতি হাইলাইট করে৷

KuCoin-এর সিইও জনি লিউ বলেন, "ভারতীয় বাজার থেকে উৎসাহী প্রতিক্রিয়া দেখে আমরা আনন্দিত।" "আমাদের ব্যবহারকারীদের চাহিদা বোঝার এবং পূরণ করার জন্য আমাদের প্রতিশ্রুতি আমাদেরকে আমাদের পরিষেবাগুলিকে ক্রমাগত উন্নত করতে চালিত করে৷ এই কৃতিত্বটি আমাদের ভারতে আমাদের সম্প্রদায়ের কাছে যে পণ্যগুলি এবং অভিজ্ঞতাগুলি অফার করি তা আরও উন্নত করতে আমাদের অনুপ্রাণিত করে৷"

এর সফল FIU নিবন্ধনের পরে, KuCoin "ঐতিহাসিক কার্নিভাল" প্রচারাভিযান চালু করেছে, নতুন এবং বিদ্যমান উভয় ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় পুরস্কার প্রদান করে। অংশগ্রহণকারীরা সাপ্তাহিক ফিউচার ট্রেডিং চ্যালেঞ্জ, মার্জিন ইভেন্ট এবং আরও অনেক কিছুর মতো বিভিন্ন ইভেন্টে জড়িত হতে পারে। একটি Redmi Note 13 Pro 5G, airdrops এবং নগদ পুরস্কার সহ পুরস্কার জেতার সুযোগ সহ।

আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে [url=https://www.kucoin.com/]KuCoin-এর অফিসিয়াল ওয়েবসাইট
দেখুন এবং সর্বশেষ খবর এবং উন্নয়নের সাথে আপডেট থাকুন।

KuCoin সম্পর্কে

সেপ্টেম্বর 2017 সালে চালু করা, KuCoin হল একটি নেতৃস্থানীয় ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ যার অপারেশনাল সদর দপ্তর সেশেলে। অন্তর্ভুক্তি এবং সম্প্রদায়ের সম্পৃক্ততার উপর ফোকাস সহ একটি ব্যবহারকারী-ভিত্তিক প্ল্যাটফর্ম হিসাবে। এটি স্পট ট্রেডিং, মার্জিন ট্রেডিং, P2P ফিয়াট ট্রেডিং, ফিউচার ট্রেডিং এবং স্টেকিং জুড়ে 200 টিরও বেশি দেশ এবং অঞ্চলে এর 31 মিলিয়ন ব্যবহারকারীকে 900 টিরও বেশি ডিজিটাল সম্পদ অফার করে। KuCoin শীর্ষস্থানীয় 5 ক্রিপ্টো এক্সচেঞ্জের মধ্যে একটি। ফোর্বস উপদেষ্টা দ্বারা KuCoin "জুন 2024 সালের সেরা ক্রিপ্টো অ্যাপস এবং এক্সচেঞ্জগুলির মধ্যে একটি" হিসাবে প্রশংসিত হয়েছিল এবং "2024 হুরুন গ্লোবাল ইউনিকর্ন তালিকা"-তে শীর্ষ 50টি কোম্পানির মধ্যে একটি হিসাবে অন্তর্ভুক্ত হয়েছে। https://www.kucoin.com/-এ আরও জানুন।