অক্ষয় বলেছেন: "আমার চরিত্রের নাম বেদান্ত, যে বিদেশে পড়াশোনা শেষ করেছে কিন্তু এখনও পারিবারিক মূল্যবোধকে সমুন্নত রেখেছে। সে তার বাবার প্রতি খুব বাধ্য এবং 'পশু' ছবিতে রণবীর কাপুরের চরিত্রের মতোই তার প্রতি আচ্ছন্ন। বেদান্ত যেকোনো কিছু করতে পারে। তার বাবার জন্য এবং তার বোনের সাথে অনুরূপ সম্পর্ক ভাগ করে নেয়।"

“যেহেতু ছোটবেলায় তার মা তাকে ছেড়ে চলে গেছে, তার বাবা তার জন্য সবকিছু করেছেন, যে কারণে তিনি তার বাবার খুব কাছের। যদিও বেদান্ত খুবই আধুনিক, তবুও সে ঐতিহ্যবাহী ভারতীয় পারিবারিক মূল্যবোধের অধিকারী এবং তার পরিবারকে একসাথে রাখতে চায়।”

অভিনেতা বলেছেন যে তার চরিত্রটি তার পরিবারকে আন্তরিকভাবে সমর্থন করে।

"অনেক ভারতীয়দের মতো যারা তাদের নিজস্ব আবেগের চেয়ে পরিবারকে অগ্রাধিকার দেয়, বেদান্তও একই। তিনি একজন মজা-প্রেমী লোক যিনি নাচ এবং ভালো সময় কাটাতে উপভোগ করেন। তিনি এমন একজন স্ত্রী চান যে আধুনিক এবং ঐতিহ্যগত মানসিকতার দ্বারা সীমাবদ্ধ নয়।"

অক্ষয় 'পান্ড্যা স্টোর' থেকে বিরতির পরে টেলিভিশনে ফিরতে কেমন লাগছে সে সম্পর্কেও কথা বলেছেন।

তিনি শেয়ার করেছেন, “আমি 'পান্ড্য স্টোর' ছেড়েছি 11 মাস হয়ে গেছে। এটি আমার জন্য একটি খুব কঠিন সময় ছিল, কিন্তু যখন আমি এই শোটি পেয়েছি, তখন আমি খুব খুশি হয়েছিলাম।"

“পান্ড্য স্টোর টিমের সাথে আমার যে বন্ড ছিল তা আমি এখানেও প্রতিলিপি করার চেষ্টা করছি। আমরা 'পান্ড্য স্টোর' সেটে একসঙ্গে খেতাম, এবং আমি এখানে সবাইকে বলেছি যে তারা যে কোনও সময় খেতে বা একসাথে বসতে আমার ঘরে আসতে পারে।"

'সুহাগান'-এর ভূমিকায় তাকে কী আকর্ষণ করেছিল এবং কী এই চরিত্রটিকে তার আগের ভূমিকা থেকে বিশেষ বা আলাদা করে তুলেছে জানতে চাইলে অক্ষয় বলেছিলেন: "এই শোটি প্রযোজনা করেছেন রশ্মি শর্মা, যার নাটকের উপর খুব ভাল দখল রয়েছে৷ তার সমস্ত শোতে রয়েছে খুব আকর্ষক গল্প।"

অভিনেতা বলেছিলেন যে 'পান্ড্যা স্টোর'-এ তাঁর চরিত্র দেব খুব শান্ত এবং স্বাচ্ছন্দ্যময় ছিল, তবে 'সুহাগান'-এ বেদান্ত একেবারেই আলাদা।

"তিনি স্পষ্টভাষী এবং সীমাবদ্ধতা ছাড়াই কথা বলার স্বাধীনতা রয়েছে," অক্ষয় বলেছিলেন।

“তবে, যেহেতু তিনি মূল্যবোধসম্পন্ন একজন ব্যক্তি, তাই তিনি কথা বলার আগে চিন্তা করেন। যদিও দেব পরিবার-ভিত্তিক ছিলেন, বেদান্ত আধুনিক, দায়বদ্ধ এবং তিনি যা করেন তার জন্য দায়ী।”