অভিনেত্রী এবং প্রাক্তন মিস ইউনিভার্স তার ইনস্টাগ্রামের গল্প বিভাগে গিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে থাকা নিজের একটি ডি-গ্ল্যাম ছবি শেয়ার করেছেন।

ছবিতে সুস্মিতা লিখেছেন: “সাহস মানে ভয়ের অনুপস্থিতি নয়। এটি আসলে ভয়ের স্বীকৃতি দিয়ে শুরু হয়।"

অভিনেত্রী একজন যোদ্ধা হিসাবে পরিচিত এবং প্রায়শই প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়ানোর জন্য তার মনোভাবের জন্য প্রশংসিত হন। এর আগে, অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন যে তিনি তাড়া করেন না তবে সম্ভাবনা, আশা দয়া, ভালবাসা, কৃতজ্ঞতা এবং প্রাচুর্য দেখতে আকর্ষণ করেন এবং বেছে নেন।

অভিনেত্রী এর আগে ইনস্টাগ্রামে গিয়ে একটি কালো ট্যান টপ এবং গোলাপী রঙের ওভারসাইজড সানগ্লাস পরা একটি ছবি শেয়ার করেছিলেন।

তিনি ক্যাপশনে লিখেছেন: "আমি তাড়া করি না, আমি আকৃষ্ট করি... আমার গোলাপের রঙের চশমা প্রায়ই আমাকে মনে করিয়ে দেয়... এটা 'কী আছে' সম্পর্কে নয়, এটি 'আমি যা দেখতে পছন্দ করি' সম্পর্কে আরও বেশি কিছু... আমি সম্ভাবনা, আশা, উদারতা, ভালবাসা, কৃতজ্ঞতা একতা এবং প্রাচুর্য দেখতে পছন্দ করি...আমি যা বেছে নিই, আমি আকর্ষণ করি।"

"একটি মৃদু অনুস্মারক পরীক্ষা করার জন্য, যদি আপনার জীবনের ডিফল্ট মোড আমি স্বয়ংক্রিয়ভাবে...ম্যানুয়ালে স্যুইচ করি!!! আমি তোমাকে ভালোবাসি!!! #happyweekend #duggadugga, সে যোগ করেছে।

অভিনেত্রী এর আগে স্ট্রিমিন সিরিজ 'আর্যা 3'-এর শুটিং করার সময় হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন কিন্তু সম্পূর্ণ সুস্থ হয়েছিলেন এবং শুটিং শেষ করতে সেটে ফিরে আসেন।