একটি হৃদয়গ্রাহী পোস্টে, শ্বেতা বলেছেন যে শেষবারের মতো, তিনি চান সবাই সাহায্য করুক, যাতে পরিবারটি তাদের প্রাপ্য বন্ধন পায়।

সুশান্তকে 14 জুন, 2020 তারিখে মুম্বাইয়ের বান্দ্রায় তার বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায়, জানা গেছে যে তিনি আত্মহত্যা করেছেন।

তার ছোট ভাইকে স্মরণ করে, শ্বেতা ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং সুশান্ত তার চার বোনের সাথে মজা করার একটি থ্রোব্যাক ভিডিও শেয়ার করেছিলেন।

ক্যাপশনে, শ্বেতা লিখেছেন: "ভাই, আপনি আমাদের ছেড়ে চলে যাওয়ার 4 বছর হয়ে গেছে, এবং আমরা এখনও জানি না যে 14 জুন, 2020-এ কী ঘটেছিল। আপনার মৃত্যু একটি রহস্য রয়ে গেছে। আমি অসহায় বোধ করছি এবং কর্তৃপক্ষের কাছে আবেদন করেছি সত্যের জন্য অসংখ্য বার।"

"আমি আমার ধৈর্য হারাচ্ছি এবং হাল ছেড়ে দেওয়ার মতো মনে করছি৷ কিন্তু আজ, শেষবারের মতো, আমি তাদের প্রত্যেককে জিজ্ঞাসা করতে চাই যারা এই মামলায় সাহায্য করতে পারে আপনার হৃদয়ে হাত রেখে নিজেকে জিজ্ঞাসা করুন: আমরা কি জানার যোগ্য নই? আমাদের ভাই সুশান্তের সাথে এটা কেন একটা রাজনৈতিক এজেন্ডা হয়ে গেল কেন সেটা বলা যায় না যেটা সেদিন পাওয়া গিয়েছিল এবং যা ঘটেছিল? শ্বেতাকে তার নোটে জিজ্ঞেস করল।

তিনি আরও অনুরোধ করেছিলেন: "দয়া করে, আমি অনুরোধ করছি এবং অনুনয় করছি-আমাদের পরিবার হিসাবে এগিয়ে যেতে সাহায্য করুন। আমাদের প্রাপ্য বন্ধ দিন. #sushantsinghrajput #justiceforsushantsinghrajput #4yearsofinjusticetosushant।"

অন্য একটি পোস্টে, শ্বেতা সুশান্তের জনহিতকর কাজের ঝলক শেয়ার করেছেন, এটির ক্যাপশন দিয়েছেন: “কেউ যে তার হাতাতে তার হৃদয় পরেছিল? সুশান্তের প্রতি অবিচারের ৪ বছর কেটে গেছে। সে কি এটার যোগ্য?”

সুশান্ত 'কাই পো চে', 'পিকে', 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' এবং 'কেদারনাথ'-এর মতো সিনেমায় কাজের জন্য পরিচিত। 'দিল বেচারা' ছবিটি ছিল তার মরণোত্তর মুক্তি।