আসন্ন মজাদার পর্বে, প্রতিযোগীরা সঙ্গীত জগতে তার গৌরবময় উত্তরাধিকার প্রদর্শন করতে সুখবিন্দরের আইকনিক গানগুলি পরিবেশন করে।

কেরালার কোচি থেকে 7 বছর বয়সী অভিরভ তার 'হাউল হাউল'-এর প্রাণবন্ত উপস্থাপনার মাধ্যমে স্পটলাইট চুরি করে। গানটি 2008 সালের রোমান্টিক কমেডি 'রব নে বানা দি জোড়ি' থেকে, যেখানে শাহরুখ খান সুরিন্দর সাহনির চরিত্রে অভিনয় করেছেন এবং আনুশকা শর্মা তানি চরিত্রে অভিনয় করেছেন।

অভিরভের অভিনয়ের প্রশংসা করে, সুখবিন্দর বলেছেন: "অভির্ভাব তার গানে অভিব্যক্তিতে খুব ভাল; রোমান্টিক অভিব্যক্তি, তিনি এটি খুব ভাল করেন। তিনি যেভাবে এই স্কেলে পৌঁছেছিলেন তা অসামান্য ছিল এবং সর্বোপরি, 'হাউলে' গান করার সময় তিনি যেভাবে হেসেছিলেন হাউল তাকে SRK এর মতো দেখায়।"

"সে যেভাবে প্রতিটি নোট বোঝে তা আশ্চর্যজনক; এটি তার অভিনয়েও প্রতিফলিত হয়। তার অনায়াসে এবং মসৃণ গান গাওয়ার উপায় তাকে অনেক দূর নিয়ে যাবে," যোগ করেছেন সুখবিন্দর।

'সুপারস্টার সিঙ্গার 3' সনিতে প্রচারিত হয়।

সুখবিন্দর 'স্লামডগ মিলিয়নেয়ার' ছবির 'জয় হো' গানের জন্য 'একটি মোশন পিকচার, টেলিভিশন বা অন্যান্য ভিজ্যুয়াল মিডিয়ার জন্য লেখা সেরা গান'-এর জন্য গ্র্যামি পুরস্কার জিতেছেন।

তিনি 2014 সালে বিশাল ভরদ্বাজের সুর করা চলচ্চিত্র 'হায়দার'-এ তার গানের জন্য 62তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে 'সেরা পুরুষ প্লেব্যাক গায়ক'-এর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন।

গায়ক তার 'ছাইয়া চাইয়া', 'মেনু লাগান লাগি', 'মেরা ইয়ার দিলদার', 'রামতা যোগী', 'কাভান কাওয়ান', 'ঘুম ঝুম না', 'চিন্নাম্মা চিলাক্কাম্মা', 'ওহ কিসনা হ্যায়'-এর মতো গানের জন্য পরিচিত। ', 'বান্টি অর বাবলি', 'নাচ বালিয়া', 'ওমকারা', 'চক দে ইন্ডিয়া', 'জোগি মাহি', 'ফ্যাশন কা জলওয়া', 'ধান তে নান', 'ইবনে বতুতা', 'গালান' গুডিয়ান', 'ও রে রংরেজা' আরও অনেকের মধ্যে।