পিএনএন

মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], 3 জুন: সংহতির একটি হৃদয়গ্রাহী প্রদর্শনে, মেগাশ্রে এবং আই লাভ মুম্বাই ফাউন্ডেশন, প্রচণ্ড তাপপ্রবাহের মধ্যে শহরের পরিশ্রমী কর্মীদের সম্মুখীন হওয়া কষ্টগুলি দূর করতে একত্রিত হয়েছে৷ নেতৃত্বে শ্রীমতি। Megahshrey-এর প্রতিষ্ঠাতা সীমা সিং এবং রাহুল কানালের আই লাভ মুম্বাই ফাউন্ডেশন, 12 দিনের এই সহযোগিতামূলক উদ্যোগের লক্ষ্য হল যারা নিরলস সূর্যের নিচে পরিশ্রম করছে তাদের বিনামূল্যে পানির বোতল এবং ছাতা বিতরণ করা।

এই চ্যালেঞ্জিং সময়ে ত্রাণ প্রদানের চাপের প্রয়োজনীয়তা স্বীকার করে, শ্রীমতি। সীমা সিং এই মহৎ কাজে তাঁর অমূল্য সমর্থন এবং অংশগ্রহণের জন্য আশিস শেলার জির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। শেলারের অটল প্রতিশ্রুতি শহর জুড়ে বিস্তৃত নাগালের এবং প্রভাবের সাথে প্রচেষ্টাকে প্রশস্ত করেছে।

তাপমাত্রা বৃদ্ধি এবং আর্দ্রতার মাত্রা বৃদ্ধির সাথে সাথে, জলের বোতল এবং ছাতার মতো প্রয়োজনীয় সরবরাহের ব্যবস্থা মুম্বাইয়ের পরিশ্রমী ব্যক্তিদের মঙ্গল রক্ষার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে, Megahshrey এবং I Love মুম্বাই ফাউন্ডেশন শুধুমাত্র শারীরিক অবকাশ দিতেই নয়, সম্প্রদায়ের প্রতি সংহতি ও সমবেদনার বার্তাও দিতে চায়।

মেঘশ্রে এনজিও-এর সীমা সিং প্রায়ই সমাজে ইতিবাচক পরিবর্তন আনতে তার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার জন্য পরিচিত। সীমা সিংকে উদ্ধৃত করে বলা হয়েছে, "মুম্বাইয়ের তাপ অসহনীয় হয়ে উঠেছে। এই উদ্যোগের মাধ্যমে আমরা মুম্বাইয়ের মানুষকে নিয়মিত হাইড্রেট করা এবং প্রচণ্ড গরমে কঠোর পরিশ্রম করার সাথে সাথে তাদের পরিষ্কার জলের অ্যাক্সেস নিশ্চিত করা।

একটি শহরে তার স্থিতিস্থাপকতা এবং বন্ধুত্বের চেতনার জন্য পরিচিত, এই ধরনের উদ্যোগগুলি প্রতিকূলতার মুখেও, সংহতিতে একসাথে দাঁড়ানোর জন্য এর নাগরিকদের অটল সংকল্পের উদাহরণ দেয়। মুম্বাই যখন উত্তপ্ত তাপপ্রবাহের সাথে লড়াই করছে, মেগাশ্রে, আই লাভ মুম্বাই ফাউন্ডেশন এবং তাদের সমর্থকদের সহযোগিতামূলক প্রচেষ্টা উজ্জ্বলভাবে জ্বলছে, সবার জন্য একটি শীতল, আরও মমতাময়ী ভবিষ্যতের দিকে একটি পথ আলোকিত করছে।