পিএনএন

আহমেদাবাদ (গুজরাট) [ভারত], 4 জুলাই: সিলভার কনজিউমার ইলেকট্রিক্যালস প্রাইভেট লিমিটেড, ভোক্তা বৈদ্যুতিক শিল্পে উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের আলোকবর্তিকা, সাফল্য এবং সম্প্রসারণের একটি নতুন অধ্যায় শুরু করেছে৷ ম্যানেজিং ডিরেক্টর বিনিত বেদিয়ার গতিশীল নেতৃত্বে, সিলভার গত পাঁচ বছরে অসাধারণ দশগুণ বৃদ্ধি অর্জন করেছে। ভিনিত একটি মালিকানা-চালিত কাজের সংস্কৃতি গড়ে তুলেছেন যা শক্তিশালী মূল্যবোধ এবং কর্পোরেট গভর্নেন্সের মানদণ্ডে স্থাপিত হয়েছে।

27শে আগস্ট 1981-এ অন্তর্ভুক্ত, ঐতিহ্যগতভাবে সিলভার 2018 সাল পর্যন্ত আবাসিক এবং কৃষি পাম্পের প্রস্তুতকারক ছিল। 2019 সালে, বিনিত বেদিয়া এটিকে দ্রুত বর্ধনশীল গ্রাহক বৈদ্যুতিক কোম্পানিগুলির মধ্যে একটিতে যোগদান করেন এবং রূপান্তরিত করেন। সিলভার এখন একটি গবেষণা-নেতৃত্বাধীন ভোক্তা বৈদ্যুতিক প্লেয়ার যার উচ্চতর মান প্রকৌশল ক্ষমতা রয়েছে। এটিতে 10,000+ SKU এর পাম্প, মোটর, ফ্যান, অ্যাপ্লায়েন্স, এগ্রি ইকুইপমেন্ট, লাইটিং এবং ভোক্তা বৈদ্যুতিক পণ্য সহ একটি বৈচিত্র্যময় পণ্যের পোর্টফোলিও রয়েছে। সিলভার সম্পূর্ণভাবে অনগ্রসর সমন্বিত, চীন এবং বাহ্যিক নির্ভরতা দূর করে, এটির এক ধরনের, অত্যাধুনিক উত্পাদন সুবিধা যা পরবর্তী প্রজন্মের পণ্যগুলির বিকাশ এবং উত্পাদন করার ক্ষমতা সহ যা নির্ভুলতা এবং কঠোর মানের পরীক্ষার প্রয়োজন, সর্বোত্তম-শ্রেণীর দ্বারা সমর্থিত। R&D সুবিধা। সিলভার হল 60+ একর জমি জুড়ে বিস্তৃত বৃহত্তম উত্পাদন সুবিধা যেখানে 30+ লক্ষ বর্গফুট লোধিকা, রাজকোটের কাছে অবস্থিত একটি সীমানা প্রাচীরের নীচে একাধিক উত্সর্গীকৃত ইউনিট রয়েছে। বিগত 5 বছরে অবকাঠামো এবং মালিকানাধীন প্রযুক্তি নির্মাণে ব্যাপক বিনিয়োগ তাদের সাফল্যকে চালিত করেছে।

মার্কি বিনিয়োগকারী অর্পিত খান্ডেলওয়াল, প্লুটাস ওয়েলথ ম্যানেজমেন্ট এলএলপি-এর ম্যানেজিং পার্টনার, কোম্পানিতে অতিরিক্ত 5 শতাংশ অংশীদারিত্ব অর্জন করে সিলভারের সম্ভাবনার প্রতি আস্থা প্রদর্শন করেছেন৷ রৌপ্যের তৃতীয় তহবিল সংগ্রহের রাউন্ডে, অর্পিত খান্ডেলওয়াল আবারও পুরো পরিমাণে সদস্যতা নেন, যা তার এবং বিনিত বেদিয়ার মধ্যে একটি শক্তিশালী এবং ক্রমবর্ধমান অংশীদারিত্বকে প্রতিফলিত করে। এই সহযোগিতা একটি মেগা গল্পে পরিণত হতে চলেছে, অর্থনীতিতে অবদান রেখে এবং 'আত্মনির্ভর ভারত'-এর চেতনাকে মূর্ত করে, একটি বিশ্বনেতা হওয়ার জন্য ভারতের বৃদ্ধির যাত্রায় অবদান রেখে কোম্পানিকে বিশ্বস্তরে নিয়ে যায়।

কোম্পানির গতিপথ সম্পর্কে মন্তব্য করে, বিনিত বেদিয়া বলেন, "সিলভার অভূতপূর্ব বৃদ্ধি এবং সাফল্যের জন্য প্রধান। আমাদের অত্যাধুনিক পরিকাঠামো, একটি প্রতিভাবান কর্মীবাহিনী এবং উদ্ভাবনের প্রতি নিরলস প্রতিশ্রুতি সহ, দৃঢ়ভাবে আমাদের একটি গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য অবস্থান করে। বৈশ্বিক বাজার আমাদের বিনিয়োগকারীদের দ্বারা প্রদর্শিত সুসংগত আস্থা আমাদের দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গি এবং কৌশলগত দিকনির্দেশনাকে পুনরুদ্ধার করে, আমরা আমাদের বিনিয়োগকারীদের অবিরত বিশ্বাস এবং সমর্থনের জন্য গভীরভাবে কৃতজ্ঞ, যা আমাদেরকে উৎকর্ষের জন্য প্রচেষ্টা করতে এবং আমরা যা করতে পারি তার সীমানাকে এগিয়ে নিয়ে যেতে অনুপ্রাণিত করে। অর্জন।"

প্লুটাস ওয়েলথ ম্যানেজমেন্টের ম্যানেজিং পার্টনার অর্পিত খান্ডেলওয়াল মন্তব্য করেছেন, "আমরা আমাদের বিনিয়োগ সম্পর্ককে আরও গভীর করতে উত্তেজিত, যেটি এখন সিলভারের সাথে অংশীদারিত্ব হিসেবে বিকশিত হয়েছে৷ কোম্পানির সূচকীয় বৃদ্ধির গতিপথ এবং কৌশলগত উদ্যোগগুলি আমাদের বিনিয়োগ দর্শনের সাথে নির্বিঘ্নে সারিবদ্ধ৷ যৌথ প্রবৃদ্ধি অর্জনের এবং বৈশ্বিক উৎপাদন বাজারে ভারতের অবস্থানে অবদান রাখার ব্যাপারে দৃঢ় প্রত্যয় এই বিনিয়োগ কোম্পানির সম্ভাব্যতার প্রতি আমার বিশ্বাস এবং বিশ্বনেতা হওয়ার পথে তার যাত্রাকে সমর্থন করার প্রতি আমার প্রতিশ্রুতিকে বোঝায় উদীয়মান সুযোগগুলি ক্যাপচার করা এবং এর স্টেকহোল্ডারদের কাছে টেকসই মূল্য প্রদান করা।"

সিলভারের বর্তমান ক্যাপ টেবিলে মধু কেলার মতো কিংবদন্তি অগ্রগামী বিনিয়োগকারীও রয়েছে, যাদের পরিচয়ের প্রয়োজন নেই, ক্যারাটলেনের প্রাক্তন প্রতিষ্ঠাতা মিঠুন সাচেতি এবং সিঙ্গুলারিটি ফান্ড যশ কেলার প্রতিষ্ঠাতা ও সিআইও৷

যেহেতু সিলভার কনজিউমার ইলেকট্রিক্যালস এখন 3,600 কোটি টাকার এন্টারপ্রাইজ মূল্যে মূল্যবান, কোম্পানিটি তার উৎকর্ষ, উদ্ভাবন এবং গ্রাহক সন্তুষ্টি অর্জনে অবিচল থাকে।