চলচ্চিত্র নির্মাতার সর্বশেষ বৈশিষ্ট্য জুনায়েদ খান জয়দীপ আহলাওয়াত, শালিনী পান্ডে এবং শর্বরী (একটি বিশেষ উপস্থিতিতে) এর সাথে তার অভিষেক ভূমিকায়, ছবিটি 21 জুন মুক্তি পায়।

“একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে, আমি আমার শেষ দুটি ছবি 'মহারাজ' এবং 'হিচকি' দিয়ে আত্মা-আন্দোলনকারী মানুষের গল্প বলার চেষ্টা করেছি। এটা অবিশ্বাস্য মনে হয় যে মানুষের অধ্যবসায় নিয়ে এই দুটি ছবিই ভারত থেকে আসা বিশাল বিশ্ব হিট হয়ে উঠেছে!” মালহোত্রা ড.

তিনি যোগ করেছেন: "আমি সর্বদা শক্তিশালী নায়কদের সন্ধানে ছিলাম যারা সমাজে একটি অবিস্মরণীয় চিহ্ন রেখে যায় এবং আমাদের সম্প্রদায়ের উন্নতির জন্য অনেক কিছু ত্যাগ করে।"

'মহারাজ' এবং জুনায়েদের কারসানদাসের চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন: "কারসন্দাস (জুনায়েদ অভিনয় করেছেন) এবং নয়না মাথুর (রানি অভিনীত) এর মধ্যে মিল রয়েছে এবং আমি এই দুটি চরিত্রকে অত্যন্ত শ্রদ্ধা করি। সকল প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করা মানুষই আমাদের সমাজে প্রয়োজন।”

'মহারাজ'-এর প্রতি এত ভালবাসা দেখানোর জন্য বিশ্বব্যাপী দর্শকদের কাছে সিদ্ধার্থ গভীরভাবে কৃতজ্ঞ।

“একটি চলচ্চিত্র যার মাধ্যমে আমরা ভারতের একজন মহান সমাজ সংস্কারক কারসানদাস মুলজিকে সম্মান জানানোর চেষ্টা করেছি। তার গল্প বলা দরকার ছিল এবং দেখে মনে হচ্ছে বিশ্ব তাকে স্যালুট দিচ্ছে,” তিনি বলেছিলেন।

সিদ্ধার্থ যোগ করেছেন যে এটি অবিশ্বাস্য যে YRF, 'হিচকি' এবং 'মহারাজ' এর সাথে তার দুটি ছবিই বিশ্বব্যাপী হিট হয়েছে।

"এমন সময়ে যখন সারা বিশ্ব থেকে প্রকল্পগুলি মন জয় করছে, আমি গর্বিত যে ভারতও মহারাজের মতো চলচ্চিত্রগুলি ব্যাপক হিট হওয়ার সাথে বিশ্বব্যাপী বিষয়বস্তু মানচিত্রে উজ্জ্বল হচ্ছে," তিনি যোগ করেছেন।