সিঙ্গাপুর, মঙ্গলবার সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইট গুরুতর টার্বুলেন্সের কারণে ব্যাংককে জরুরি অবতরণ করার পরে একজনের মৃত্যু হয়েছে এবং বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে সিঙ্গাপুর এয়ারলাইন্সের বোয়িং ফ্লাইটটি 20 মে লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিঙ্গাপুরে যাচ্ছিল "সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট SQ321, 20 মে 2024 তারিখে লন্ডন (হিথ্রো) থেকে সিঙ্গাপুরের দিকে পরিচালিত, বিমানটি ব্যাঙ্ককের দিকে মোড় নেয় এবং 21 মে 2024-এ স্থানীয় সময় 1545 ঘন্টা অবতরণ করে," সিঙ্গাপুর এয়ারলাইন দুঃখজনক ঘটনাটি ঘোষণা করে X-তে একটি পোস্টে লিখেছিল।

> সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট #SQ32
, 20 মে 2024-এ লন্ডন (হিথ্রো) থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে যাত্রা করার সময়, পথে তীব্র টার্বুলেন্সের সম্মুখীন হয়। বিমানটি ব্যাংককের দিকে মোড় নেয় এবং 21 মে 2024 এ স্থানীয় সময় 1545 ঘন্টা অবতরণ করে।

আমরা নিশ্চিত করতে পারি যে সেখানে আহত এবং একজনের মৃত্যু হয়েছে...

— সিঙ্গাপুর এয়ারলাইন্স (@SingaporeAir) 21 মে, 202


এয়ারলাইন নিশ্চিত করেছে যে জাহাজে আহত হয়েছে, এবং বলেছে যে বিমানের যাত্রীদের "সম্ভাব্য সহায়তা" প্রদান করা হবে "আমরা নিশ্চিত করতে পারি যে বোয়েন 777-300ER বোর্ডে আঘাত এবং একজনের মৃত্যু হয়েছে। সিঙ্গাপুর এয়ারলাইন্স তার গভীরতম অফার করে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা, "এয়ারলাইনটি বলেছে "আমাদের অগ্রাধিকার হল বিমানে থাকা সমস্ত যাত্রী এবং ক্রেকে সমস্ত সম্ভাব্য সহায়তা প্রদান করা," এটি যোগ করেছে এখন পর্যন্ত আর কোনও তথ্য প্রকাশিত হয়নি। আরো বিস্তারিত অনুসরণ করতে.