মুম্বাই, 14 এপ্রিল মুম্বাইয়ের বান্দ্রায় অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় কারাগারে বন্দী গ্যাংস্টার লরেন্স বিশনোইয়ের ছোট ভাই আনমোল বিষ্ণোইয়ের বিরুদ্ধে শুক্রবার একটি লুকআউট সার্কুলার (এলওসি) জারি করা হয়েছিল, পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

আধিকারিক আরও বলেছিলেন যে পুলিশ সম্ভবত লরেন্স বিষ্ণোইকে হেফাজতে নিতে পারে, যিনি বর্তমানে গুজরাটের সবরমতীর একটি কারাগারে বন্দী রয়েছেন এবং এই মামলায় কঠোর মহারাষ্ট্র নিয়ন্ত্রণ কন্ট্রোল অফ অর্গানাইজড ক্রাইম এসি (MCOCA) কে আহ্বান করার কথা ভাবছিলেন।

আনমোল বিষ্ণোই গুলি চালানোর দায় স্বীকার করেছিলেন এবং একটি তদন্তও তার সম্পৃক্ততা দেখায়, যার পরে মুম্বাই পুলিশ এলওসি জারি করেছিল, তম কর্মকর্তা যোগ করেছেন।

"আনমোল এবং লরেন্স বিষ্ণোইকে মামলায় ওয়ান্টেড আসামি হিসাবে নাম দেওয়া হয়েছে। আনমো বিষ্ণোই কানাডায় থাকেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রে ভ্রমণ করেন। তবে, ফেসবুক পোস্টের আইপি ঠিকানা, যার মাধ্যমে তিনি গুলি চালানোর দায় স্বীকার করেছেন, তা পর্তুগালের ট্রেস ছিল, " কর্মকর্তা বলেন.

অভিযুক্ত বন্দুকধারী ভিকি গুপ্তা (24) এবং সাগর পাল (21), উভয়ই বিহারের বাসিন্দা, সোনু কুমার সুভাষ চন্দর বিষ্ণোই (37) এবং অনুজ থাপন (32) সহ গ্রেফতার করা হয়েছে, যারা তাদের দুটি দেশী তৈরি পিস্তল এবং সরবরাহ করেছিল। পুলিশ জানায়, ১৫ মার্চ কার্তুজ।

পুলিশের মতে, সোনু বিষ্ণোই এবং থাপন পাঞ্জাবের লরেন্স বিষ্ণোইয়ের জন্মস্থানের কাছের ফাজিলকার বাসিন্দা।

"পঞ্জাবের গঙ্গাপুরে নথিভুক্ত গুলি চালানোর মামলায় লরেন্স এবং আনমোল বিশোইয়ের সাথে দুজনকেই অভিযুক্ত করা হয়েছিল," তিনি বলেছিলেন।