মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেত্রী সারা আলি খান, যিনি প্রায়শই তার অনন্য ফ্যাশন সেন্সের জন্য পরিচিত, তার সাম্প্রতিক স্টাইল স্টেটমেন্ট দিয়ে আবারও তার ভক্তদের বিস্মিত করে রেখেছেন।

বুধবার তার ইনস্টাগ্রাম স্টোরিজে নিয়ে, অভিনেত্রী দুটি ছবির একটি সুন্দর কোলাজ শেয়ার করেছেন, যেখানে তিনি একটি সবুজ মাঠে পোজ দেওয়ার সময় তার গ্রীষ্মের কম্পনগুলিকে প্রদর্শন করেছেন।

সারাকে একটি ফাঙ্কি ল্যাভেন্ডার টি-শার্ট এবং ম্যাচিং ট্রাউজার পরা দেখা যায়। তার গ্রীষ্মের চেহারা সম্পূর্ণ করে, তিনি একজোড়া অদ্ভুত চশমা যোগ করেছেন, তার কৌতুকপূর্ণ এবং প্রাণবন্ত শৈলীকে পুরোপুরি ক্যাপচার করেছেন।

ছবিগুলির সাথে, সারা ক্যাপশন যোগ করেছেন, "গ্রীষ্ম এসেছে," এর পরে কয়েকটি ইমোজি রয়েছে।

গ্রীষ্মের স্পন্দনে একটি স্পর্শ যোগ করে, তিনি "ক্যান আই কল ইউ রোজ" গানটিতে ব্যাকগ্রাউন্ড মিউজিক সেট করেছেন।

এদিকে, কাজের ফ্রন্টে, সারা আসন্ন অ্যাকশন-কমেডিতে আয়ুষ্মান খুরানার সাথে প্রথমবারের মতো স্ক্রিন স্পেস ভাগ করতে প্রস্তুত।

ছবিটি প্রযোজনা করবে করণ জোহরের ধর্ম প্রোডাকশন এবং গুনীত মঙ্গার শিখিয়া এন্টারটেইনমেন্ট। তারা তাদের তৃতীয় নাট্য সহযোগিতার জন্য আবারও এক হচ্ছেন।

ছবিটির নাম ঠিক হয়নি, পরিচালনা করবেন আকাশ কৌশিক।

সারাকে 'মেট্রো...ইন ডিনো'-তেও দেখা যাবে।

এদিকে, 'মার্ডার মোবারক' ছবিতে অভিনয়ের জন্য প্রশংসাও পাচ্ছেন এই অভিনেত্রী।

সারার অন্য সর্বশেষ মুক্তিপ্রাপ্ত 'অ্যায় ওয়াতান মেরে ওয়াতান', প্রাক-স্বাধীনতা ভারত এবং স্বাধীনতা সংগ্রামী উষা মেহতার জীবনের উপর ভিত্তি করে তৈরি।

মেহতা 'কংগ্রেস রেডিও' প্রতিষ্ঠা করেছিলেন, যা 1942 সালে ভারত ছাড়ো আন্দোলনের সময় সহায়ক ছিল।

'এ ওয়াতান মেরে ওয়াতান' করণ জোহরের ধর্ম প্রোডাকশন দ্বারা সমর্থিত। এতে শচীন খেদেকর, অভয় ভার্মা, স্পর্শ শ্রীবাস্তব, অ্যালেক্স ও' নিল এবং আনন্দ তিওয়ারিও প্রধান ভূমিকায় রয়েছেন।

জাতীয়তাবাদী এবং স্বাধীনতা সংগ্রামী রাম মনোহর লোহিয়ার চরিত্রে কান্নান আইয়ারের পরিচালনায় এমরান হাশমির একটি বিশেষ উপস্থিতি রয়েছে।