মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], 'সরফারোশ' মুক্তির 25 বছর হয়ে গেছে এবং আজ অবধি, এটিকে অনেকে প্রশংসা করেছেন। এই মাইলফলক উদযাপন করতে, আমির খান সোনালি বেন্দ্রে এবং অন্যান্য সেলিব্রিটিরা আই স্টাইলের চলচ্চিত্রটির একটি বিশেষ স্ক্রিনিংয়ে অংশ নিয়েছিলেন আমির খান তার নৈমিত্তিক পোশাকে এসেছিলেন। তিনি একটি গাঢ় নীল টি-শার্ট, ডেনি জিন্স এবং তার স্বাক্ষরের চশমা পরেছিলেন।
আমির শাটারবাগদের জন্যও পোজ দিয়েছেন সোনালি বেন্দ্রে, যিনি ছবিতে আমিরের প্রেমের আগ্রহের ভূমিকায় অভিনয় করেছিলেন, একটি সুন্দর লাল পোশাক পরে এসেছেন
গোবিন্দ নামদেব স্ক্রিনিংয়ে ছটফট করলেন
অখিলেন্দ্র মিশ্র 'সরফারোশ'-এর স্ক্রীনিংয়ে এসে প্যাপদের জন্য পোজ দেন
সঙ্গীত পরিচালক ললিত পন্ডিত, মুকেশ ঋষি, মকরন্দ দেশপান্ডে, নাসিরুদ্দিন শাহ রাজেশ যোশী, স্মিতা জয়কর, মনোজ যোশী, উপসনা সিং এবং আকাশ খুরানাকে 1999 সালে অনুষ্ঠানের লাল গালিচায় গ্রাস করতে দেখা গেছে, আমির খান 'সরফরশ'-এ এসিপি অজয় ​​সিং রাঠোডের ভূমিকায়। ' সবাইকে বিস্ময়ে ছেড়ে দিল। জন ম্যাথিউ মাথান পরিচালিত এই চলচ্চিত্রটি আমিরের সহ-চরিত্রের চারপাশে আবর্তিত হয়েছে যে তার বাবা পক্ষাঘাতগ্রস্ত হওয়ার পর অপরাধ নির্মূল করার শপথ নেয় এবং হাই বড় ভাই সন্ত্রাসীদের দ্বারা খুন হয়, এর প্লট ছাড়াও, 'সারফারোশ'-এর অন্য সবচেয়ে বিশেষ দিকটি ছিল এর সঙ্গীত রচনা। যতীন-ললিত, ছবিতে জগজিৎ সিংয়ের 'হোস ওয়ালোন কো খবর কেয়া,' 'জিন্দেগি মট না বান যায়ে,' 'ইস দিওয়ানে লডকে কো,' 'জে হাল দিল কা' ইত্যাদির মতো নিরবধি গান রয়েছে।