সামান্থা তার ইনস্টাগ্রাম স্টোরিজে হিনার সর্বশেষ ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে, 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়' অভিনেত্রী তার ক্যান্সার নির্ণয়ের কথা বলেছেন।

রিল ভিডিওতে দেখা যাচ্ছে হিনা একটি অ্যাওয়ার্ড শোতে যোগ দিচ্ছেন, এবং তারপর তার প্রথম কেমোথেরাপির জন্য যাচ্ছেন৷

হিনা ভিডিওটির ক্যাপশনে লিখেছেন: "এই পুরস্কারের রাতে, আমি আমার ক্যান্সার নির্ণয়ের বিষয়ে জানতাম, কিন্তু আমি এটিকে স্বাভাবিক করার জন্য একটি সচেতন পছন্দ করেছি, কিন্তু আমাদের সকলের জন্য। এই দিনটি সবকিছু বদলে দিয়েছে; এটি সবচেয়ে একটির সূচনা করেছে। আমার জীবনের চ্যালেঞ্জিং পর্যায় তাই আসুন কিছু নিশ্চিতকরণ করি।"

"আমরা যা বিশ্বাস করি তা হয়ে উঠি এবং আমি এই চ্যালেঞ্জটিকে আবার নিজেকে নতুন করে উদ্ভাবনের সুযোগ হিসাবে গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। আমি আমার টুলকিটে প্রথম হাতিয়ার হিসাবে ইতিবাচকতার চেতনা রাখার সিদ্ধান্ত নিয়েছি। আমি আমার জন্য এই অভিজ্ঞতাকে স্বাভাবিক করতে বেছে নিয়েছি এবং আমি সচেতনভাবে সিদ্ধান্ত নিয়েছি যে আমার জন্য আমার কাজের প্রতিশ্রুতি গুরুত্বপূর্ণ একা, আসলে আমি এই ইভেন্টে যোগ দিয়েছিলাম নিজেকে আশ্বস্ত করার জন্য যে আমি আমার নিজের জন্য যে মানদণ্ড তৈরি করেছি তা মেনে চলেছি," হিনার পোস্ট পড়ুন।

তিনি উপসংহারে বলেছিলেন, "আমি ইভেন্টে যোগ দিয়েছিলাম এবং আমার প্রথম কেমোর জন্য সরাসরি হাসপাতালে গিয়েছিলাম। আমি বিনীতভাবে সেখানকার সকলকে অনুরোধ করছি যে আপনি প্রথমে আপনার জীবনের চ্যালেঞ্জগুলিকে স্বাভাবিক করুন তারপর নিজের জন্য লক্ষ্য স্থির করুন এবং সেগুলিকে মেনে চলার চেষ্টা করুন৷ যতই কঠিন হোক না কেন।

সামান্থা তার ইনস্টাগ্রামে একই ভিডিও শেয়ার করেছেন এবং লিখেছেন: "আপনার জন্য প্রার্থনা করছি, হিনা খান #যোদ্ধা।"

হিনা তার গল্প বিভাগে সামান্থার পোস্টটি পুনরায় শেয়ার করেছেন এবং একটি নোট লিখেছেন: "একটি জানতে একজনকে লাগে... আমি জানি আপনি একজন পরম তারকা, এবং আপনি যেভাবে সমস্ত জীবন আপনার দিকে ছুঁড়েছেন তা পরিচালনা করেছেন তা বিস্ময়কর নয়... অনেক ভালবাসা এবং আশীর্বাদ, সামান্থা।"

28 জুন, হিনা সোশ্যাল মিডিয়ায় তার স্তন ক্যান্সার নির্ণয়ের ঘোষণা করেছিলেন।

অভিনেত্রী একটি নোট পোস্ট করেছেন যাতে লেখা ছিল: ""হ্যালো সবাই, সাম্প্রতিক গুজব মোকাবেলা করার জন্য, আমি সমস্ত হিনাহোলিক এবং যারা আমাকে ভালবাসে এবং যত্ন করে তাদের সাথে কিছু গুরুত্বপূর্ণ খবর ভাগ করতে চাই। আমি পর্যায় তিন স্তন ক্যান্সার নির্ণয় করা হয়েছে. এই চ্যালেঞ্জিং রোগ নির্ণয় সত্ত্বেও, আমি সবাইকে আশ্বস্ত করতে চাই যে আমি ভাল করছি। আমি দৃঢ়, দৃঢ়প্রতিজ্ঞ এবং এই রোগটি কাটিয়ে উঠতে সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ। আমার চিকিৎসা ইতিমধ্যেই শুরু হয়েছে, এবং এর থেকে আরও শক্তিশালী হয়ে উঠতে আমি প্রয়োজনীয় সবকিছু করতে প্রস্তুত।"

"এই সময়ে আমি আপনার সম্মান এবং গোপনীয়তার জন্য অনুরোধ করছি। আমি আপনার ভালবাসা, শক্তি এবং আশীর্বাদকে গভীরভাবে উপলব্ধি করি। আপনার ব্যক্তিগত অভিজ্ঞতা, উপাখ্যান এবং সহায়ক পরামর্শগুলি আমার কাছে এই যাত্রায় নেভিগেট করার সময় বিশ্বকে বোঝাবে। আমি, আমার সাথে পরিবার এবং প্রিয়জন, সর্বশক্তিমানের কৃপায় দৃঢ়প্রতিজ্ঞ এবং ইতিবাচক থাকুন, আমরা বিশ্বাস করি যে আমি এই চ্যালেঞ্জটি কাটিয়ে উঠব এবং আপনার প্রার্থনা, আশীর্বাদ এবং ভালবাসা পাঠান, হিনা .

কাজের ফ্রন্টে, হিনা সম্প্রতি গিপ্পি গ্রেওয়ালের সাথে 'শিন্দা শিন্দা নো পাপা' দিয়ে তার পাঞ্জাবি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছেন।

সামান্থাকে শেষ দেখা গিয়েছিল তেলেগু রোমান্টিক কমেডি ফিল্ম 'কুশি'-তে, সহ-অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। তার পরে পাইপলাইনে 'সিটাডেল: হানি বানি' রয়েছে।