মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], বলিউডের প্রবীণ অভিনেতা জ্যাকি শ্রফ আন্তর্জাতিক যোগ দিবসে তার সহজ অথচ হাস্যকর বার্তা দিয়ে মন জয় করেছেন।

তার ট্রেডমার্ক ননচ্যালেন্ট আচরণ এবং হাতে একটি ছোট উদ্ভিদ নিয়ে বেরিয়ে এসে, জ্যাকি শ্রফ শুক্রবার ঝলকানি ক্যামেরার উন্মত্ততার মধ্যে নিজেকে আবিষ্কার করেছিলেন।

ANI দ্বারা ধারণ করা এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিওতে, 'কর্মা' অভিনেতাকে পাপারাজ্জিদের শান্ত থাকার আহ্বান জানাতে দেখা যায় কারণ তারা তাকে আপাতদৃষ্টিতে ভিড় করেছে এবং আন্তর্জাতিক যোগ দিবসে তার বার্তা শেয়ার করতে বলেছে।

"সান লে লাম্বা, ইতনা চিল্লা রহে হো, হৃদয় কে লাফদে হো যায়েঙ্গে, আরাম সে রে (একটি গভীর শ্বাস নিন। আপনি এত চিৎকার করছেন কেন? আপনার হৃদয় প্রভাবিত হবে। আরাম করুন), " জ্যাকি তার বৈশিষ্ট্যযুক্ত শৈলীতে ফটোগ্রাফারদের পরামর্শ দেন। .

শ্রফ বললেন, "সাঁস পে ধ্যান রাখো, বাকি কুছ কাম কা নাহি হ্যায়... (নিঃশ্বাসে মনোযোগ দিন।)

সবাইকে শিথিল থাকতে উত্সাহিত করে, জ্যাকি শ্রফ জোর দিয়েছিলেন, "রিল্যাক্স কর ছোট, দিমাগ মে থোদা অক্সিজেন ডাল, জানে কা হ্যায় সবকো, জলদি মাত করো (রিল্যাক্স, ম্যান। সবাই যেতে চায়। তাড়াহুড়ো করবেন না)।"

আন্তর্জাতিক যোগ দিবসের তাৎপর্য সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, শ্রফ পরামর্শ দেন, "এই যোগ দিবসে, আপনার পরিবারকে ভাল জিনিস শেখান।"

শ্রফের সহজ অথচ হাস্যকর উপদেশ নেটিজেনদের মনোযোগ আকর্ষণ করেছে। এমনকি অভিনেতা বরুণ ধাওয়ানও তার ভিডিও শেয়ার করেছেন।

"তিনি রকস," একজন ভক্ত লিখেছেন।

"হাহাহাহা সে সেরা," অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন।

শুক্রবারের আগের দিন, শ্রফ মুম্বাইতে সহকর্মী উত্সাহীদের সাথে যোগাসন এবং ধ্যান অনুশীলনে অংশ নিয়েছিলেন।

শান্ত রুটিনে জড়িত তার ভিডিওগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ব্যাপকভাবে ভাগ করা হয়েছিল।

জ্যাকি শ্রফের পাশাপাশি, অনুপম খের এবং হেমা মালিনীর মতো অন্যান্য বলিউড সেলিব্রিটিদেরও 10 তম আন্তর্জাতিক যোগ দিবসে যোগ আলিঙ্গন করতে দেখা গেছে।