আইকনিক বেস্ট-সেলিং ইনোনিমাস ভিডিও গেম সিরিজের উপর ভিত্তি করে, ফিল্মটি WA সম্প্রতি কমিক কন মুম্বাইতে উন্মোচিত হয়েছে। ছবিতে আরও অভিনয় করেছেন কেভিন হার্ট, জ্যাক ব্ল্যাক, এডগার রামিরেজ, আরিয়ানা গ্রিনব্ল্যাট, ফ্লোরিয়ান মুনতেনু, জিনা গেরসন এবং জেমি লি কার্টিস।

একটি dystopian ভবিষ্যতে সেট যেখানে মানবতা বিলুপ্তির হুমকির মুখোমুখি, এই ফিল্মটি বেঁচে থাকা, সাহস এবং হুমা আত্মার স্থিতিস্থাপকতার থিমগুলি অন্বেষণ করে৷ এটি চোয়াল-ড্রপিং অ্যাকশন সিকোয়েন্স এবং মন-নমন মোচড়ের প্রতিশ্রুতি দেয়।

চলচ্চিত্রটি লিলিথের যাত্রা অনুসরণ করে যখন সে রহস্যময় ব্যক্তিত্ব এটলাসের নিখোঁজ কন্যাকে খুঁজে পেতে তার নিজ গ্রহ প্যান্ডোরায় ফিরে আসে।

ছবিটি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, PVRINOX পিকচার্সের সিইও, কমল জিয়ানচান্দানি বলেন, "কমিক কন মুম্বাইতে 'বর্ডারল্যান্ড' উন্মোচন ছিল একটি বৈদ্যুতিক অভিজ্ঞতা যা গেমিং অনুরাগীদের আবেগ এবং তাদের প্রিয় ফ্র্যাঞ্চাইজিটিকে বড় পর্দায় জীবন্ত দেখতে পাওয়ার জন্য তাদের উত্তেজনাকে পুরোপুরি ধারণ করেছিল৷ "

তিনি যোগ করেছেন, "এর আকর্ষক গল্প বলার, মন ছুঁয়ে যাওয়া অ্যাকশন সিকোয়েন্স এবং একটি অবিশ্বাস্যভাবে প্রতিভাবান কাস্টের সাথে, এই চলচ্চিত্রটি আইকনিক গেমের প্রতি শ্রদ্ধা নিবেদন করে যখন ভিত্তিটিকে নতুন উচ্চতায় উন্নীত করে।"