নয়াদিল্লি [ভারত], তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য, যিনি ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের সুপারস্টার ছিলেন, মার্কি ইভেন্টে এগিয়ে যাওয়া ছয় মাস চ্যালেঞ্জিং সম্পর্কে খোলাখুলিভাবে বলেছেন এবং বলেছেন যে আগের মাসগুলিতে জনসাধারণ তাকে উড়িয়ে দিয়েছে কিন্তু 30 বছরের -বৃদ্ধ কখনও শান্ত হারান না, তার পারফরম্যান্স দিয়ে উত্তর দেন।

পান্ডিয়া গত ছয় মাসের উপর প্রতিফলন করেছেন এবং প্রকাশ করেছেন যে যখন কিছু ভুল হচ্ছিল তখন তিনি তার মেজাজ হারাননি, এই কারণেই জয়টি আরও অর্থবহ মনে হয়েছিল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2024 এর সময় মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই) সমর্থক এবং সোশ্যাল মিডিয়া ট্রল পান্ডিয়ার প্রতি খুব কঠোর ছিল।

গুজরাট টাইটানস (GT) এর সাথে তার দুই বছরের মেয়াদের পরে MI পান্ডিয়াকে ফিরিয়ে আনে, যেটি 2022 সালে তাদের অভিষেক মরসুমে শিরোপা জয়ের সাথে জড়িত ছিল, কিন্তু রোহিত শর্মাকে অধিনায়ক হিসাবে প্রতিস্থাপন করা অলরাউন্ডার এবং ফ্র্যাঞ্চাইজির জন্য ব্যাপক সামাজিক মিডিয়া প্রতিক্রিয়ার কারণ হয়েছিল। . পান্ডিয়া তার ম্যাচ চলাকালীন সারা ভারতে স্টেডিয়ামে উচ্ছ্বসিত হয়েছিল।

বৃহস্পতিবার তার বাসভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে একটি আলাপচারিতার সময়, পান্ডিয়া বলেছিলেন যে ভারত পুরো খেলা জুড়ে শান্ত ছিল এবং সর্বদা বিশ্বাস করে যে তারা জিততে পারে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সময় নির্দয়ভাবে ট্রোলড হওয়া সত্ত্বেও, ব্যক্তিগত এবং পেশাদার স্তরে, তিনি হেনরিক ক্লাসেনকে সরিয়ে দেওয়ার সময় বিশ্বকাপ জয়ী মুহূর্তটি তৈরি করেছিলেন।

"গত 6 মাস আমার জন্য খুব বিনোদনমূলক ছিল, অনেক উত্থান-পতন হয়েছে এবং জনসাধারণ আমাকে উত্সাহিত করেছে। অনেক কিছু ঘটেছে এবং আমি সবসময় অনুভব করেছি যে আমি যদি কোনও উত্তর দিই তবে তা খেলাধুলার মাধ্যমে হবে। তাই আমি বিশ্বাস করি যে আমি শক্তিশালী থাকব, কঠোর পরিশ্রম করব," হার্দিক পান্ড্য দিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে প্রধানমন্ত্রীর সাথে আলাপকালে বলেছিলেন।

বার্বাডোসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে ভারতের সাফল্যের পর ভারতের পেসার জসপ্রিত বুমরাহ তার প্রথম আইসিসি বিশ্বকাপ ট্রফিতে হাত দিয়েছিলেন। প্রধানমন্ত্রী মোদীর সাথে তার কথোপকথনের সময়, পেসার বলেছিলেন যে গুরুত্বপূর্ণ এবং কঠিন পরিস্থিতিতে বোলিং তাকে এগিয়ে নিয়ে যাওয়ার আস্থা অর্জনে সহায়তা করেছিল।

"যখনই আমি ভারতের হয়ে বোলিং করি, আমি খুব গুরুত্বপূর্ণ পর্যায়ে বোলিং করি। যখনই পরিস্থিতি কঠিন হয়, আমাকে সেই পরিস্থিতিতে বল করতে হয়। তাই আমি যখন দলকে সাহায্য করতে পারি এবং ম্যাচ জিততে সক্ষম হই তখন আমি খুব ভালো অনুভব করি। যে কোনো কঠিন পরিস্থিতি থেকে, তারপর আমি অনেক আত্মবিশ্বাস পাই এবং সেই আত্মবিশ্বাসকে আমি এগিয়ে নিয়ে যাই এবং বিশেষ করে এই টুর্নামেন্টে, এমন অনেক পরিস্থিতি ছিল যেখানে আমাকে কঠিন ওভার বল করতে হয়েছিল এবং আমি দলকে সাহায্য করতে পেরেছিলাম এবং ম্যাচ জিততে পেরেছিলাম। "বুমরাহ বলেছেন।

বৃহস্পতিবার, ভারতীয় দল জাতীয় রাজধানী ছেড়ে মুম্বাইতে আসার পরে, রোহিত শর্মার নেতৃত্বাধীন দল মেরিন ড্রাইভ থেকে ওপেন-টপ বাস প্যারেড শুরু করে। ভক্তরা সংখ্যায় এসেছিলেন, ভারতের সাফল্যের সুরে নেচেছিলেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের আগমন উদযাপন করেছিলেন।

পুরো প্যারেড জুড়ে, খেলোয়াড়দের লোভনীয় ট্রফিটি বাতাসে উঁচুতে তুলতে এবং পুরো টুর্নামেন্ট জুড়ে ভক্তদের সমর্থনের প্রশংসা করতে দেখা গেছে।

তাদের দলকে দেখার জন্য ভক্তদের ভালবাসা স্পষ্টভাবে দৃশ্যমান হয়েছিল যখন তাদের কেউ কেউ গাছে উঠে দলের জন্য উল্লাস করেছিল যখন বাসটি তাদের পাশ দিয়ে চলে গিয়েছিল।

একবার বিজয় কুচকাওয়াজ শেষ হয়ে গেলে এবং দলটি ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছলে, ভারতীয় ক্রিকেট খেলোয়াড়রা তাদের জন্য উল্লাস করে ভক্তদের সাথে 'ঢোল'-এর সুরে নেচেছিলেন।