নয়াদিল্লি, প্রাক্তন সফটব্যাঙ্ক ইনভেস্টমেন্ট অ্যাডভাইজারস ম্যানেজিং পার্টনার লিডিয়া জেট ফ্লিপকার্টের বোর্ডে পুনরায় যোগদান করেছেন, সোমবার ই-কমার্স মেজর জানিয়েছে।

জেট 2017 সালে ফ্লিপকার্টের বোর্ডে ছিলেন কিন্তু প্রায় এক বছর পরে পদত্যাগ করেছিলেন।

"ফ্লিপকার্ট গ্রুপ ... লিডিয়া জেট, একজন অভিজ্ঞ বিনিয়োগ নির্বাহী এবং সফ্টব্যাঙ্ক ইনভেস্টমেন্ট অ্যাডভাইজারের প্রাক্তন ব্যবস্থাপনা অংশীদারকে 26 জুন, 2024 তারিখ থেকে কার্যকরী বোর্ড সদস্য হিসাবে নিয়োগের ঘোষণা দিয়েছে," ই-কমার্স সংস্থা একটি বিবৃতিতে বলেছে৷

ইউএস-ভিত্তিক ভেঞ্চার ক্যাপিটালিস্ট জেট-এর বাজার-নেতৃস্থানীয় ভোক্তা প্রযুক্তি ব্যবসার বোর্ডগুলিতে বিনিয়োগ এবং পরিষেবা দেওয়ার দুই দশকের অভিজ্ঞতা রয়েছে।

"আমি... কোম্পানিকে তার পরবর্তী বৃদ্ধির ধাপে নেভিগেট করতে সাহায্য করার জন্য বোর্ডের অন্যান্য সদস্যদের সাথে কাজ করার জন্য উন্মুখ। ভারতে ই-কমার্স বাজার দ্রুত বৃদ্ধি পাচ্ছে এবং অবিরত উদ্ভাবন এবং মূল্যের জন্য দুর্দান্ত সুযোগের প্রতিশ্রুতি দেয়," জেট বলেন।

Softbank Investment Advisors (SBIA) এর প্রতিষ্ঠাতা ম্যানেজিং পার্টনার হিসেবে জেট বিশ্বব্যাপী গ্রাহক ইন্টারনেট এবং ই-কমার্স সেক্টরে নেতৃত্ব দেয়।

তিনি কুপাং, ওজোন এবং ফ্যানাটিকসের পরিচালনা পর্ষদের একজন স্বাধীন বোর্ড সদস্য হিসেবে কাজ করেছেন।

"ভোক্তা ইন্টারনেট এবং ই-কমার্স শিল্প সম্পর্কে তার বিস্তৃত বৈশ্বিক অভিজ্ঞতা এবং বোঝাপড়া ফ্লিপকার্ট গ্রুপে তাৎপর্যপূর্ণ মূল্য যোগ করবে কারণ আমরা গ্রাহকদের জন্য একটি ইতিবাচক প্রভাব এবং ব্যবসার বৃদ্ধির সুযোগ তৈরিতে ফোকাস করি," ফ্লিপকার্ট গ্রুপের বোর্ডের সদস্য এবং প্রধান নির্বাহী অফিসার কল্যাণ কৃষ্ণমূর্তি মো.