মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], বাবা দিবসের আগে, প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকের মেয়ে বংশিকা তার কাকা এবং অভিনেতা অনুপম খেরের জন্য একটি পোস্ট শেয়ার করেছেন৷

শুক্রবার ইনস্টাগ্রামের গল্পগুলিতে, বংশিকা পোস্ট করেছেন, "শুভ বাবা দিবস অনুপম চাচা!"

খের বংশীকার পোস্ট আবার শেয়ার করেছেন এবং হার্ট ইমোজির সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন।

সতীশের আকস্মিক মৃত্যুর পর খের প্রতিশ্রুতি দিয়েছিলেন তার মেয়ের সঙ্গে অনেক সময় কাটাবেন।

তাকে প্রায়ই তার সাথে ভিডিও এবং ছবি পোস্ট করতে দেখা যায়।

একসাথে নাচতে দুপুরের খাবারের জন্য তাকে নিয়ে যাওয়া।

9 মার্চ নয়াদিল্লিতে হৃদরোগে আক্রান্ত হয়ে সতীশ কৌশিক মারা যান।

খেরই প্রথম যিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুর খবর প্রকাশ করেছিলেন।

সতীশ কৌশিক ছিলেন একজন বহুমুখী অভিনেতা, লেখক, পরিচালক এবং প্রযোজক, যিনি ভারতীয় চলচ্চিত্র শিল্পে তার চিত্তাকর্ষক অভিনয় এবং হাস্যরসের অনন্য অনুভূতি দিয়ে তার চিহ্ন তৈরি করেছিলেন। তিনি 1980 এবং 1990 এর দশকে 'মিস্টার ইন্ডিয়া', 'সাজন চলে সসুরাল' এবং 'জুদাই'-এর মতো জনপ্রিয় চলচ্চিত্রে কাজের জন্য পরিচিতি পান।

বছরের পর বছর ধরে, সতীশ কৌশিক নিজেকে বলিউডের অন্যতম চাওয়া-পাওয়া চরিত্র অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন, প্রায়শই প্লটের অবিচ্ছেদ্য সহায়ক ভূমিকা পালন করেন। 'রূপ কি রানি চোরন কা রাজা' এবং 'হাম আপকে দিল মে রেহেতে হ্যায়'-এর মতো চলচ্চিত্র পরিচালনা করে তিনি একজন লেখক এবং পরিচালক হিসাবে তার কাজের জন্যও পরিচিত ছিলেন।

সতীশ কৌশিক একজন মঞ্চ অভিনেতা হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন, বলিউডে ক্যারিয়ারের স্বপ্ন অনুসরণ করতে মুম্বাই যাওয়ার আগে দিল্লি জুড়ে নাটকে অভিনয় করেছিলেন

বাবা দিবস হল বছরের সেই দিন যখন আমরা আমাদের বাবাদের সাথে ভাগ করে নেওয়া বিশেষ বন্ধনটি উদযাপন করার সুযোগ পাই, সময়ের সাথে সাথে আমাদের অকথিত ভালবাসা প্রকাশ করে। এই দিনটি জুনের তৃতীয় রবিবার পালন করা হয় এবং এই বছর, এটি 16 জুন।

এদিকে, কাজের ফ্রন্টে খেরের 'দ্য সিগনেচার', 'ইমার্জেন্সি', 'বিজয় 69', এবং দ্য কার্স অফ দমিয়ান' এবং আরও কয়েকটি চলচ্চিত্র রয়েছে তাঁর কিটিতে।