লক্ষ্মণ সিং ভান্ডারি (বাম ও ডান হাত) মাস্টার্স বিভাগে দুটি ব্রোঞ্জ পদক জিতেছেন। শচীন গোয়েল, যিনি প্রো পাঞ্জা লিগের বরোদা বাদশাহ ফ্র্যাঞ্চাইজির অন্যতম তারকা এবং সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়, তিনি প্রতিযোগিতামূলক ডান-হাত সিনিয়র বিভাগে ব্রোঞ্জ পদক জিতেছেন, মঙ্গলবার প্রকাশিত হয়েছে।

এদিকে, অরুণাচল প্রদেশের ইবি লোলেন মহিলাদের ডান ও বাম-হ্যান্ড বিভাগে দুটি ব্রোঞ্জ পদক জিতেছেন। বিবৃতিতে বলা হয়েছে, প্রমোদ মুখী প্রচণ্ড তীব্র লড়াইয়ে চতুর্থ স্থানে রয়েছেন।

ভারতীয় দলটি পিপলস আর্ম রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার সভাপতি প্রীতি জাঙ্গিয়ানির নেতৃত্বে ব্যানারে প্রতিদ্বন্দ্বিতা করছিল।

এশিয়ান চ্যাম্পিয়নশি 2024-এ অসাধারণ পারফরম্যান্সের বিষয়ে তার চিন্তাভাবনা শেয়ার করে, পিপলস আর্ম রেসলিং ফেডারেশনের সভাপতি প্রীতি জাঙ্গিয়ানি বলেছেন, “পিপলস আর্ম রেসলিং ফেডারেশন ইন্ডিয়া (PAFI)-এর প্রেসিডেন্ট হিসেবে এই শক্তিশালী এবং প্রতিযোগীতামূলক ভারতীয় দলকে পাঠানো আমার জন্য একটি বড় সৌভাগ্যের বিষয়। এশিয়ান চ্যাম্পিয়নশিপ 2024।

"আমাদের আর্ম রেসলাররা ভালো পারফর্ম করেছে, এবং আমি এই সুযোগটি নিতে চাই এবং দেশের জন্য পুরস্কৃত করার জন্য তাদের অভিনন্দন জানাতে চাই। এটা দেখে খুব ভালো লাগছে যে আরও অনেক তরুণ আর্ম রেসলিংকে শুধুমাত্র শখ নয় বরং একটি ক্যারিয়ারের বিকল্প হিসেবে গ্রহণ করছে," তিনি বলেন।

পিপলস আর্ম রেসলিং ফেডারেশন ইন্ডিয়া (PAFI) হল একমাত্র ভারতীয় সংস্থা যা এশিয়ান আর্ম রেসলিং ফেডারেশন (AAF) এবং Worl Armwrestling Federation (WAF) এর সাথে সংযুক্ত।