চরিত্র, চ্যালেঞ্জ এবং প্রস্তুতি সম্পর্কে কথা বলতে গিয়ে, শ্রীনিবাস, যিনি 'নাল'-এ তার কাজের জন্য পরিচিত, বলেছেন: "ভৈরবকে চিত্রিত করার ক্ষেত্রে আমার জন্য আসল চ্যালেঞ্জ হল যে তার শ্রবণযন্ত্র সঠিকভাবে কাজ করছে না, তবে তাকে রাখতে হবে। এটি তার পরিবারের কাছ থেকে একটি গোপন কথা তাকে ভান করতে হবে যে সে সবকিছু শুনতে পারে।"

"এই ভূমিকার জন্য প্রস্তুত হওয়ার জন্য, আমি শ্রবণশক্তি হারানো লোকেদের ভিডিও দেখে এবং কীভাবে তারা কথোপকথন নেভিগেট করে তা নিয়ে গবেষণা করেছিলাম। এটি তাদের সূক্ষ্ম ইঙ্গিতগুলি ক্যাপচার করার বিষয়ে, শুধু বধিরতা নয়," তিনি শেয়ার করেছেন৷

দর্শকদের কী আশা করা উচিত সে সম্পর্কে কথা বলতে গিয়ে, তিনি যোগ করেছেন: "ফিল্মটির ইউএসপি এর চিত্তাকর্ষক বর্ণনামূলক কাঠামোর মধ্যে রয়েছে। কচ্ছের অত্যাশ্চর্য পটভূমিতে তিনটি পরস্পর বোনা গল্প উন্মোচিত হয়, প্রতিটি আলাদা চ্যালেঞ্জ এবং পরিস্থিতির সাথে লড়াই করে। এই আন্তঃসম্পর্কিত যাত্রার মাধ্যমে, চলচ্চিত্রটি গভীরতা প্রদান করে। জীবনের পাঠ যা দর্শকদের সাথে অনুরণিত হয়।"

শারিব হাশমি এবং অঞ্জলি পাটিল অভিনীত এই চলচ্চিত্রটি গুজরাটের গ্রামীণ কচ্ছে সেট করা হয়েছে এবং এটি প্রেম, সংগ্রাম এবং স্থিতিস্থাপকতার তিনটি পরস্পর জড়িত গল্পের একটি হৃদয়গ্রাহী অন্বেষণ।

বিশাল কুম্ভর পরিচালিত এবং ভি মোশন পিকচার্সের ব্যানারে প্রফুল পাসাদ প্রযোজিত এই ছবিতে আরও রয়েছেন ঋষি সাক্সেনা, বিনায়ক পোতদার, মোহাম্মদ সামাদ এবং অক্ষতা আচার্য।

এটি আগামী ৭ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে।