'বেসিক ইনস্টিনক্ট' তারকা কীভাবে স্ট্রোক, যার কারণে নয় দিনের মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছিল, তাকে হলিউড থেকে দূরে সরিয়ে নিয়েছিল সে সম্পর্কে কথা বলেছেন।

"একজন বৌদ্ধ সন্ন্যাসী আমাকে বলেছিলেন যে আমি আমার একই দেহে পুনর্জন্ম পেয়েছি," স্টোন হলিউড রিপোর্টারের সাথে একটি সাক্ষাত্কারে স্মরণ করেছিলেন।

অভিনেত্রী বলেছিলেন যে তার "মৃত্যুর অভিজ্ঞতা ছিল এবং তারপরে তারা আমাকে ফিরিয়ে এনেছিল।"

“আমি নয় দিন ধরে আমার মস্তিষ্কে রক্তপাত, তাই আমার মস্তিষ্ক আমার মুখের সামনে ঠেলে দেওয়া হয়েছিল। এটা আগে যেখানে ছিল তা আমার মাথায় ছিল না।"

তিনি যোগ করেছেন: "এবং যখন এটি ঘটছিল, সবকিছু পরিবর্তিত হয়েছিল। আমার ঘ্রাণ অনুভূতি, আমার দৃষ্টিশক্তি এবং আমার স্পর্শ। বছর দুয়েক পড়তে পারিনি। জিনিসগুলি প্রসারিত ছিল, এবং আমি রঙের নিদর্শন দেখছিলাম। অনেক লোক ভেবেছিল আমি মারা যাচ্ছি।”

স্টোন বলেছিলেন যে এটির ফলে লোকেরা তার "সেই সময়ের মধ্যে" "সুবিধা" নিয়েছিল এবং অন্যান্য ব্যক্তিগত আইটেম সহ সে তার অ্যাকাউন্টে সেভ করা মিলিয়ন ডলার হারিয়েছে।

“আমার সমস্ত সাফল্যের কারণে আমার 18 মিলিয়ন ডলার সঞ্চয় হয়েছিল, কিন্তু যখন আমি আমার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ফিরে আসি, তখন সব শেষ হয়ে গিয়েছিল। আমার রেফ্রিজারেটর, আমার ফোনের নাম,” স্টোন শেয়ার করেছেন।

"আমার কাছে শূন্য টাকা ছিল," সে বলল।

তিনি যে সমস্ত নেতিবাচক জিনিসগুলি অনুভব করেছেন সেগুলি সম্পর্কে "তিক্ত" অনুভব করার পরিবর্তে, স্টোন বলেছেন যে তিনি ইতিবাচক দিকে মনোনিবেশ করতে পছন্দ করেন, পিপল ডটকম রিপোর্ট করে৷

"আমি উপস্থিত থাকার সিদ্ধান্ত নিয়েছি এবং ছেড়ে দেব," সে বলল।

“আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে অসুস্থতা বা কোনো তিক্ততা বা রাগের জন্য আটকে থাকব না। আপনি যদি তিক্ততার বীজে কামড় দেন তবে তা আপনাকে ছেড়ে যায় না। কিন্তু আপনি যদি বিশ্বাস ধরে রাখেন, সেই বিশ্বাসটি সরিষার দানার পরিমাণ হলেও আপনি বেঁচে থাকবেন।”

“সুতরাং, আমি এখন আনন্দের জন্য বেঁচে আছি। আমি একটি উদ্দেশ্যের জন্য বেঁচে থাকি।"