র‍্যাচেল গ্রীন, একজন ফ্যাশন উত্সাহী চরিত্রটি 'ফ্রেন্ডস'-এ অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন দ্বারা চিত্রিত হয়েছিল, যেটিতে সহ-অভিনেতা ছিলেন কোর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক, ম্যাথু পেরি এবং ডেভিড সুইমার।

তিনি পর্দায় অভিনয় করতে চান এমন একটি চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে শুভাঙ্গী বলেন: "যদি আমি কোনো চরিত্রে অভিনয় করতে পারতাম, তা হবে ফ্রেন্ডস থেকে র‍্যাচেল গ্রিন। আমি তার বুদ্ধি, আত্মবিশ্বাস এবং দুর্বলতা পছন্দ করি এটি একটি সুন্দর এবং আইকনিক চরিত্র যা আমি মনে করি। চিত্রিত করা একটি আশ্চর্যজনক চ্যালেঞ্জ হবে।"

"একজন লুণ্ঠিত ধনী মেয়ে থেকে একজন শক্তিশালী, স্বাধীন মহিলা পর্যন্ত রাহেলের যাত্রা অনুপ্রেরণাদায়ক, এবং আমি মনে করি আমি এই ভূমিকায় একটি অনন্য দৃষ্টিভঙ্গি আনতে পারি। এছাড়াও, যারা সবচেয়ে আইকনিক টিভি শোগুলির একটির অংশ হতে চাইবে না সব সময়," তিনি ভাগ.

তিনি টিভি শিল্পে সাফল্য বজায় রাখার বিষয়ে তার অন্তর্দৃষ্টিও অফার করেছিলেন।

'কসৌটি জিন্দেগি কে' অভিনেত্রী স্বীকার করেছেন যে টিভি তাত্ক্ষণিক জনপ্রিয়তা নিয়ে আসে, কারণ অভিনেতারা মানুষের দৈনন্দিন রুটিন এবং বাড়ির অংশ হয়ে ওঠে, তবে এটি এত সহজ নয়।

"এটি কেবল একটি বা দুটি শো করার বিষয়ে নয়; এটি নৈপুণ্য এবং বিনোদন শিল্পে একটি নিরন্তর যুদ্ধ। প্রতিদিন, আমাদের অন্বেষণ করতে হবে, নিজেদেরকে নতুনভাবে উদ্ভাবন করতে হবে এবং পরীক্ষা করতে হবে। আপনি যদি প্রতিটি শোতে একই জিনিস করতে থাকেন, কথা বলতে থাকেন, এবং একইভাবে আচরণ করা তাই, পরীক্ষা করা এবং ধারাবাহিকভাবে ভাল পারফরম্যান্স প্রদান করা গুরুত্বপূর্ণ," সে বলে

টিভি ইন্ডাস্ট্রিতে সাফল্য ধরে রাখা কঠিন কিনা জানতে চাইলে শুভাঙ্গী সম্মত হন যে এর জন্য প্রচুর পরিশ্রম, নিষ্ঠা এবং অধ্যবসায় প্রয়োজন।

"এটি শুধু অভিনয়ের বিষয়ে নয়; এটি একটি ব্র্যান্ড হওয়া, আপনার পাবলিক ইমেজ পরিচালনা করা এবং আপনার দর্শকদের সাথে সংযুক্ত থাকার বিষয়ে। এটি মাঝে মাঝে অপ্রতিরোধ্য হতে পারে, কিন্তু মানুষের জীবনে আনন্দ আনার আনন্দ আমাকে চালিয়ে যায়," শুভাঙ্গী শেয়ার করেছেন।

এদিকে, কাজের ফ্রন্টে, তাকে বর্তমানে সিটকম 'ভাবিজি ঘর পার হ্যায়'-এ দেখা যাচ্ছে, অঙ্গুরি তিওয়ারি চরিত্রে অভিনয় করছেন।

অনুষ্ঠানটি &TV তে সম্প্রচারিত হয়।