নব-নির্বাচিত সংসদ সদস্যদের প্রতি তার বার্তা গণমাধ্যমে বিভিন্ন প্রতিবেদনের আলোকে এসেছে, সংসদ সদস্যদের বিভাগ ও পোর্টফোলিও বরাদ্দ নিয়ে জল্পনা চলছে।

“লোকেরা আপনার কাছে যেতে পারে এবং দাবি করতে পারে যে আপনাকে মন্ত্রিসভা বার্থ বরাদ্দ করা হয়েছে। আজকের উন্নত প্রযুক্তিও আমার ডিজিটাল স্বাক্ষর সহ নথি প্রকাশ করতে পারে। কিন্তু, আপনি তাদের বিশ্বাস করা উচিত নয়. এই অনুশীলনটি অকেজো,” তিনি সংসদ সদস্যদের বলেছিলেন।

এনডিএ বৈঠকে সমস্ত নির্বাচিত সাংসদ, পাকা এবং প্রথমবারের মতো আইন প্রণেতাদের সমাবেশে ভাষণ দিয়ে, নরেন্দ্র মোদি তাদের শুনানির জন্য না পড়ার বিষয়ে সতর্ক করেছিলেন এবং তাদের সমস্ত তথ্য ক্রস-চেক করতে বলেছিলেন।

"ব্রেকিং নিউজের ভিত্তিতে দেশ চলতে পারে না," তিনি দ্ব্যর্থহীনভাবে বলেছিলেন এবং বিরোধীদেরকেও কটাক্ষ করেন, দাবি করেন যে পরেরটির ভুয়া খবর প্রচারে ডবল পিএইচডি রয়েছে।

তিনি এনডিএ জোটের জন্য একটি নতুন স্লোগানও দিয়েছিলেন এবং বলেছিলেন যে তাঁর কাছে এনডিএ মানে 'নতুন ভারত, উন্নত ভারত এবং উচ্চাকাঙ্খী ভারত'।

প্রধানমন্ত্রী-নির্বাচিত আরও বলেছেন যে তিনি 24x7 উপলব্ধ ছিলেন এবং সমস্ত স্টেকহোল্ডারদের দেশ গঠনের জন্য সম্মিলিতভাবে কঠোর প্রচেষ্টা করার জন্য আবেদন করেছিলেন।

"বিকসিত ভারত আমাদের দৃষ্টিভঙ্গি এবং এর জন্য আমাদের একটি রোডম্যাপ রয়েছে," তিনি বিলিয়ন-ও বেশি দেশবাসীর আশা ও আকাঙ্ক্ষা পূরণের জন্য অক্লান্ত পরিশ্রম করার অঙ্গীকার করে যোগ করেছেন।