জম্মু, জম্মু ও কাশ্মীরের বিজেপির সভাপতি কাঠুয়া জেলায় তাদের গাড়িতে অতর্কিত হামলায় সন্ত্রাসীদের দ্বারা পাঁচ সেনা কর্মীকে হত্যার নিন্দা করেছেন এবং জোর দিয়ে বলেছেন যে হামলার জন্য দায়ীরা আসন্ন প্রতিশোধের মুখোমুখি হবে।

তিনি কাশ্মীর এবং জম্মুতে তাদের বেশ কয়েকজন নেতা ও সদস্যকে নির্মূল করার পর সন্ত্রাসীদের হতাশাকে এই ধরনের "কাপুরুষোচিত" আক্রমণে বৃদ্ধির জন্য দায়ী করেছেন।

কর্মকর্তাদের মতে, সোমবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলার প্রত্যন্ত মাচেদি এলাকায় একটি টহল দলে ভারী অস্ত্রধারী সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালালে একজন জুনিয়র কমিশনড অফিসার সহ পাঁচজন সেনা কর্মী প্রাণ হারান এবং আহত হন।

এই সন্ত্রাসী হামলা, জম্মু অঞ্চলে এক মাসের মধ্যে পঞ্চম, ব্যাপক নিন্দা করেছে, তিনজন প্রাক্তন মুখ্যমন্ত্রী সহ রাজনৈতিক নেতারা ক্রমবর্ধমান সন্ত্রাসী ঘটনাগুলির উপর গভীর উদ্বেগ প্রকাশ করেছেন, বিশেষ করে জম্মু অঞ্চলে, যা জঙ্গিবাদের পুনরুত্থান দেখেছিল। দুই দশক আগে এর নির্মূল।

জম্মু ও কাশ্মীরের বিজেপি সভাপতি রবিন্দর রায়না বলেছেন, "যারা এই কাজের জন্য দায়ী তারা শীঘ্রই পরিণতির মুখোমুখি হবে।"

তিনি বলেন, "পাকিস্তানি সন্ত্রাসীরা একটি সেনাবাহিনীর গাড়িতে হামলা করেছে, যেখানে আমাদের সাহসী সৈন্যরা জাতির জন্য তাদের জীবন দিয়েছে। সমগ্র দেশ এই সৈন্যদের চূড়ান্ত আত্মত্যাগে শোকাহত।"

তিনি বলেন, "তারা তাদের কর্মের জন্য প্রচুর মূল্য দিতে হবে। পাকিস্তানি সন্ত্রাসীদের আগেও নির্মূল করা হয়েছে এবং আগামী দিনে তাদের শেষ দেখা হবে। তাদের সমস্ত ঘৃণ্য পরিকল্পনা নস্যাৎ করা হবে," তিনি বলেছিলেন।

তিনি জম্মু ও কাশ্মীরের বিভিন্ন জেলা জুড়ে অসংখ্য সন্ত্রাসী নির্মূলে নিরাপত্তা বাহিনী ও পুলিশের প্রচেষ্টার কথা তুলে ধরেন। তিনি বলেন, "পুরো কাঠুয়া অঞ্চলকে সন্ত্রাসীদের থেকে মুক্ত করা হবে। প্রতিটি সন্ত্রাসীকে মোকাবেলা করা হবে।"