মিডিয়ার সাথে কথা বলার সময়, বোমাই একটি তীব্র আক্রমণ শুরু করেন এবং অভিযোগ করেন যে এমনকি কংগ্রেস বিধায়করাও দলীয় নেতাদের বিরুদ্ধে চলে গেছেন।

"বিধায়করা জনগণের মুখোমুখি হতে খুব লজ্জিত, কারণ বিধায়কদের জন্য কোন তহবিল নেই। প্রশাসনের অবনতি হয়েছে, কর্মকর্তারা সরকারের কথা শুনছেন না এবং এটি এমন একটি পর্যায়ে পৌঁছেছে যেখানে কেউ প্রশ্ন করতে পারে যে এই রাজ্যে কোন সরকার আছে কিনা। আদৌ রাজ্য," বোমাই দাবি করেছেন।

“রাজ্য কংগ্রেস বিধায়কদের মধ্যে অসন্তোষ সম্পর্কে বিজেপি সাংসদ গোবিন্দ করজোলের বক্তব্যের সত্যতা রয়েছে। গোবিন্দ করজোল বিজেপির একজন সিনিয়র নেতা, বহু বছরের রাজনৈতিক অভিজ্ঞতা এবং একজন পাকা রাজনীতিবিদ। তিনি সম্পূর্ণ তথ্য দিয়ে কথা বলেন,” বোমাই অভিযোগ করেন।

এর আগে, দাভানাগেরে শহরের বিজেপির অফিস থেকে এসি অফিসে একটি বিশাল প্রতিবাদ সমাবেশে অংশ নিয়ে বোমাই অভিযোগ করেছিলেন যে রাজ্য কংগ্রেস দরিদ্র এবং সাধারণ মানুষকে মূল্যবৃদ্ধির বোঝা চাপিয়েছে।

“তারা পেট্রোল, ডিজেল এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়ে শাসন করার নৈতিক কর্তৃত্ব হারিয়েছে। মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়াকে পদত্যাগ করা উচিত, ”তিনি বলেছিলেন।

তিনি রাজ্য সরকারের সমালোচনা করে দাবি করেছেন যে গত এক বছর ধরে এটি গরিব-বিরোধী এবং সাধারণ মানুষ বিরোধী নীতি গ্রহণ করছে।

তিনি সরকারের বিরুদ্ধে রাজ্যকে অর্থনৈতিক দেউলিয়াত্বের দিকে চালিত করার এবং কর্ণাটককে 10 বছর পিছিয়ে দেওয়ার অভিযোগ করেছেন।

“ভোট জেতার জন্য, সরকার গ্যারান্টির নামে গরীবদের বোঝা চাপিয়েছে, রাজ্যের জনগণের উপর 1.05 লক্ষ কোটি টাকার ঋণের বোঝা চাপিয়েছে। প্রাথমিকভাবে, তারা মোটর কর, মদের দাম এবং স্ট্যাম্প শুল্ক বাড়িয়েছিল। এখন তারা পেট্রোল ও ডিজেলের দাম বাড়িয়েছে। এই সরকারের রাষ্ট্র পরিচালনার কোনো নৈতিক অধিকার নেই,” তিনি জোর দিয়েছিলেন।