কোম্পানি তাইওয়ানের ম্যানুফ্যাকচারিং জায়ান্ট ফক্সকনের সাথে অংশীদারিত্বে তামি নাড়ুতে নতুন পিক্সেল ডিভাইস তৈরি করতে চাইছে বলে জানা গেছে।

সরকারের প্রোডাকশন-লিঙ্কড ইনসেনটিভ (PLI) স্কিম বিশ্বব্যাপী নির্মাতাদের আকৃষ্ট করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে এবং Google শীঘ্রই এই লীগে যোগ দেবে।

গুগল পিক্সেল ফোনগুলি শীর্ষস্থানীয় কৃত্রিম বুদ্ধিমত্তায় পূর্ণ
মিথুন এবং সার্কেল টু সার্চ সহ বৈশিষ্ট্য।

Google AI দ্বারা চালিত, 'বেস্ট টেক' টুলটি প্রতিটি গ্রুপ ফটোকে একটি "সত্য গ্রুপ ফটো" করে তুলবে।

আপনি সেই ছবিটি বেছে নিতে পারেন যেখানে প্রত্যেকে তাদের সেরা দেখায় এবং বৈশিষ্ট্যটি একটি চমত্কার ছবির সাথে একসাথে তোলা ফটোগুলির সিরিজ ব্যবহার করে৷

Google AI ভিডিওগুলিতে বিভ্রান্তিকর শব্দগুলিও হ্রাস করে যাতে আপনি যা চান তা শুনতে পারেন৷

গাড়ি, বাতাস বা নির্মাণের শব্দ ভিডিওতে বিঘ্নিত হতে পারে।

অডিও ম্যাজিক ইরেজার Google AI ব্যবহার করে কয়েকটি ট্যাপ দিয়ে বিভ্রান্তিকর শব্দ কমাতে যাতে "আপনি যা চান তা শুনতে পারেন"।

কোম্পানির মতে, 'ম্যাজিক এডিটর' হল একটি নতুন এবং শক্তিশালী জেনারেটিভ এআই-চালিত ফটো এডিটর যাতে আরও স্বজ্ঞাত টুলস এবং পরামর্শ রয়েছে যা আপনাকে আপনার সম্পাদনা করার পদ্ধতিটি পুনরায় কল্পনা করতে দেয়।

Gemini হল পুনঃসংজ্ঞায়িত ডিজিটাল জেনারেটিভ এআই সহকারী যা উৎপাদনশীলতা এবং সৃজনশীলতাকে প্রশস্ত করে কারণ এটি ব্যক্তিগতকৃত এবং তাদের হাতের তালুতে Google-এর সেরা AI ক্ষমতাগুলিকে একত্রিত করে।

আপনার সমস্ত কাজে সাহায্য পেতে আপনি কথা বলতে পারেন, টেক্সট করতে পারেন বা ছবি শেয়ার করতে পারেন, যাতে আপনি আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে ফোকাস করতে পারেন৷

'সার্কেল টু সার্চ' বৈশিষ্ট্যের সাহায্যে, আপনি আপনার ফোনের যেকোনো অ্যাপ বা স্ক্রীনে যে কোনো জায়গা থেকে অনুসন্ধান করতে পারেন এবং এমনভাবে অনুসন্ধান করতে পারেন যা আপনার কাছে স্বাভাবিক।

Pixel 8a উৎপাদন ওজনের উপর ভিত্তি করে কমপক্ষে 24 শতাংশ পুনর্ব্যবহারযোগ্য উপকরণ দিয়ে তৈরি করা হয়েছে, যে কোনো এ-সিরিজের মধ্যে সবচেয়ে পুনর্ব্যবহৃত সামগ্রী।

ডিভাইসটি হল প্রথম A-সিরিজ ফোন যেটি সাত বছরের OS, সিকিউরিট আপডেট এবং ফিচার ড্রপ পেয়েছে, লোকেরা যা সবচেয়ে বেশি যত্ন করে তার জন্য অপ্টিমাইজ করতে: তাদের ফোন সুরক্ষিত এবং আপ-টু-ডেট রাখে।

Family Link অ্যাপ, যা অভিভাবকীয় নিয়ন্ত্রণগুলি হোস্ট করে, অভিভাবকদের পরিবারের ডিজিটাল অভিজ্ঞতার বিষয়ে সিদ্ধান্ত নিতে দেয়।