ভোর সাড়ে ৫টার দিকে আট্রিয়া মলের কাছে দুর্ঘটনাটি ঘটে।

হতাহতরা কাবেরী নাখওয়া (45) হিসাবে শনাক্ত করা হয়েছে, যিনি বনেট থেকে পড়ে গিয়ে মারা যান, তার স্বামী প্রদীপ নাখওয়া (52) এই দুর্ঘটনায় গুরুতর আহত হন, যখন তারা সাসুন ডক থেকে মাছ কিনে বিক্রি করার জন্য ফিরছিলেন। স্থানীয় বাজার।

মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের নেতৃত্বাধীন ক্ষমতাসীন মহাযুতি মিত্র শিবসেনার পালঘর নেতা রাজেশ শাহের ছেলে মিহির শাহ গাড়িটি চালান বলে অভিযোগ।

দুর্ঘটনার খবর পেয়ে ওয়ারলি পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলেও মিহির শাহ ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও রাজেশ শাহকে আটক করা হয়, এবং তাদের ড্রাইভার রাজেন্দ্র সিং বিদাওয়াতকে জিজ্ঞাসাবাদ করা হয়।

মিহির শাহ, 24, জুহু এলাকায় কিছু বন্ধুদের সাথে একটি গভীর রাতের পার্টিতে গিয়েছিলেন এবং তারপরে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেছিলেন, কিন্তু পথে, তিনি ড্রাইভারকে জোর দিয়েছিলেন যে তিনি গাড়ি চালাতে চান।

তিনি বিএমডব্লিউ-এর চাকা নিয়েছিলেন এবং কয়েক মিনিট পরে ওয়ারলির কাছে নাখওয়ে দম্পতি যে স্কুটারে চড়েছিলেন তার সাথে বিধ্বস্ত হয়।

পুলিশ পুরো রুটের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে এবং দুর্ঘটনার সময় আশেপাশের মর্নিং ওয়াকার বা জগারদের জিজ্ঞাসাবাদ করছে।

শিবসেনা-ইউবিটি নেতা আদিত্য ঠাকরে সরকারের নিন্দা করেছেন এবং মারাত্মক দুর্ঘটনার জন্য অভিযুক্ত যুবকের বিরুদ্ধে অবিলম্বে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

"আমি হিট অ্যান্ড রান মামলার তদন্তকারী ওয়ারলি থানার কর্মীদের সাথে দেখা করেছি। আমি অভিযুক্ত মিহির শাহের রাজনৈতিক সংশ্লিষ্টতায় যাচ্ছি না, তবে আমি আশা করি পুলিশ তাকে শীঘ্রই ধরে বিচারের আওতায় আনবে। আশা করি, সেখানে শাসন ​​থেকে তার কাছে কোনও রাজনৈতিক আশ্রয় হবে না," মহাযুতি সরকারকে কটাক্ষ করে ওয়ারলির বিধায়ক ঠাকরে জুনিয়র বলেছেন।

সমালোচনার বাধার মুখোমুখি হয়ে, সিএম শিন্ডে মিডিয়াকে বলেছিলেন যে দুর্ঘটনাটি দুঃখজনক এবং দুর্ভাগ্যজনক তবে পুলিশ এটি পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করবে, কারণ বিষয়টি সোমবার রাজ্য বিধানসভায় উঠতে পারে।

"আইন তার নিজস্ব গতিপথ নেবে... আমি পুলিশের সাথে কথা বলেছি এবং এই বিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি। আইনের সামনে সবাই সমান," শিন্ডে গণমাধ্যমকর্মীদের বলেছেন।

পুলিশের ডেপুটি কমিশনার কৃষ্ণকান্ত উপাধ্যায় জানান, জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে এবং তদন্ত চলছে।

ঠাকরে, এসএস-ইউবিটি এমএলসি সুনীল শিন্ডের সাথে নাখওয়ার পরিবারের সাথে দেখা করতে গিয়েছিলেন এবং তাদের জন্য ন্যায়বিচার নিশ্চিত করার জন্য তার দল সবকিছু করবে বলে আশ্বাস দিয়েছেন।

প্রদীপ নাখওয়া তার পরিবারকে আঘাত করা আকস্মিক ট্র্যাজেডি বর্ণনা করতে গিয়ে ভেঙে পড়েন এবং তার স্ত্রী দাবি করেন। "এটা আমার সামনেই ঘটেছিল... গাড়িটি আমাদের ধাক্কা দিয়েছিল... আমি তাকে গাড়ির ভিতরে দেখেছিলাম... এবং তাকে থামতে বলেছিলাম, কিন্তু সে সেখান থেকে পালিয়ে গিয়েছিল," তিনি কান্নায় শ্বাসরোধ করে বললেন।

মৃতের একজন শোকার্ত আত্মীয়, গজানন্দ ওয়ারলিকার বলেছিলেন যে নাখওয়ারা একটি খুব বন্ধুত্বপূর্ণ দম্পতি ছিল, বছরের পর বছর ধরে জেলেরা এবং ওয়ারলি গাওথানে বসবাস করত এবং তাদের একটি ছেলে এবং মেয়ে রয়েছে।

"বর্ষায়, ছোট নৌকায় স্থানীয় মাছ ধরার কার্যকলাপ বন্ধ হয়ে যাওয়ায়, তারা সাসুন ডক থেকে অল্প পরিমাণে মাছ কিনে এবং কিছু লাভের ব্যবধানে স্থানীয় বাজারে বিক্রি করে জীবিকা নির্বাহ করত," ওয়ার্লিকার আইএএনএসকে বলেছেন।

কাবেরী নাখওয়ার শেষকৃত্য আজ সন্ধ্যায় ওয়ারলি গাওথান শ্মশানে সম্পন্ন করা হয়েছিল যেখানে প্রায় পুরো মাছ ধরা সম্প্রদায় উপস্থিত ছিল, এক পারিবারিক বন্ধু জানিয়েছেন।