এটিকে

নয়াদিল্লি [ভারত], 11 জুন: ভারতের শিক্ষাগত ল্যান্ডস্কেপ পুনর্নির্মাণের জন্য প্রস্তুত একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে, প্রশংসিত অভিনেত্রী এবং সমাজসেবী সোহা আলী খান মুম্বাইয়ের মহালক্ষ্মীতে ফিনল্যান্ড স্কুলের উদ্বোধন করেছেন৷ ক্রিকেট কিংবদন্তি জহির খান এবং তার সঙ্গী সাগরিকা, নিশা জাওয়াল, ভাবিন শাহ, আরতি সুন্দরনাথন, স্বাতী পোপাট, লীনা আশার সহ উল্লেখযোগ্য ব্যক্তিত্বদের দ্বারা অনুপ্রাণিত বিশ্বমানের শিক্ষা প্রদানের জন্য স্কুলের উত্সর্গকে আলোকিত করে লঞ্চটি। ফিনল্যান্ডের বিখ্যাত শিক্ষা ব্যবস্থা।

শিক্ষায় নতুন যুগের পথপ্রদর্শক

ফিনল্যান্ড স্কুল ভারতীয় ছাত্রদের অনন্য চাহিদার সাথে ফিনল্যান্ডের সম্মানিত শিক্ষামূলক অনুশীলনগুলিকে একীভূত করে শিক্ষায় নতুন মানদণ্ড স্থাপনের লক্ষ্যে যাত্রা শুরু করেছে। সামগ্রিক বিকাশ, সৃজনশীলতা এবং সমালোচনামূলক চিন্তাভাবনার উপর দৃষ্টি নিবদ্ধ করে, স্কুল আধুনিক বিশ্বের জটিলতাগুলি নেভিগেট করার জন্য প্রয়োজনীয় দক্ষতার সাথে শিক্ষার্থীদের সজ্জিত করার চেষ্টা করে।

সোহা আলি খান, শিক্ষাগত সংস্কার এবং সামাজিক কারণের জন্য দীর্ঘদিনের উকিল, ফিনল্যান্ড স্কুলের দূরদর্শী পদ্ধতির জন্য তার উত্সাহ প্রকাশ করেছেন। "এই রূপান্তরমূলক উদ্যোগের অংশ হওয়া একটি সম্মানের," তিনি অনুষ্ঠানে মন্তব্য করেন। "ফিনল্যান্ড স্কুল শিশুদের সামগ্রিক বিকাশকে অগ্রাধিকার দিয়ে ভারতে শিক্ষায় বৈপ্লবিক পরিবর্তন আনতে প্রস্তুত, যাতে তারা সুনিপুণ ব্যক্তি হিসেবে আবির্ভূত হয়।"

স্টার-স্টাডেড লঞ্চ ইভেন্ট

লঞ্চ ইভেন্টে সেলিব্রেটি এবং প্রভাবশালীদের একটি চিত্তাকর্ষক অংশগ্রহণ প্রত্যক্ষ করেছে, প্রত্যেকেই ফিনল্যান্ড স্কুলের মিশনে তাদের সমর্থন ধার দিয়েছে:

- জহির খান এবং সাগরিকা: ক্রিকেটিং জুটি স্কুলের উদ্ভাবনী পদ্ধতির প্রশংসা করেছে, ভারতের যুব সমাজের ভবিষ্যতের জন্য এর তাৎপর্যের উপর জোর দিয়েছে।

- ভাবিন শাহ: তিনি দায়িত্বশীল এবং সফল ব্যক্তিদের গঠনে সামগ্রিক শিক্ষার গুরুত্বের ওপর জোর দেন।

- আরতি সুন্দরনাথন এবং স্বাতী পোপাট: নিরাপত্তা, শৃঙ্খলা এবং স্থিতিস্থাপকতাকে এর পাঠ্যসূচিতে অন্তর্ভুক্ত করার জন্য স্কুলের প্রচেষ্টার প্রশংসা করেছেন৷

প্রভাবশালী, অভিভাবক এবং অন্যান্য উল্লেখযোগ্য অংশগ্রহণকারীরাও নতুন স্কুলের জন্য তাদের উত্সাহ এবং সমর্থন ভাগ করেছেন, এটির একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলতে পারে এমন সম্ভাবনা তুলে ধরে।

উদ্ভাবনী পাঠ্যক্রম এবং সুবিধা

ফিনল্যান্ড স্কুল শিক্ষার্থীদের জন্য একটি অনুপ্রেরণাদায়ক এবং লালন-পালনকারী পরিবেশ তৈরি করার জন্য ডিজাইন করা অত্যাধুনিক সুবিধা নিয়ে গর্বিত। আধুনিক শ্রেণীকক্ষ, উন্নত কাঠের কাজ, টেক্সটাইল স্টুডিও, জলজ এলাকা, রোবোটিক ল্যাব থেকে শুরু করে গার্হস্থ্য অর্থনীতি এবং একটি বিস্তৃত স্পোর্টস টার্ফ পর্যন্ত, ক্যাম্পাসটি একটি বৈচিত্র্যময় এবং সমৃদ্ধ শিক্ষাগত অভিজ্ঞতাকে সমর্থন করার জন্য সজ্জিত।

শিক্ষা বিপ্লবে যোগ দিন

মুম্বাইয়ের মহালক্ষ্মীর ফিনল্যান্ড স্কুল, এই শিক্ষা বিপ্লবে যোগ দিতে অভিভাবক ও শিক্ষার্থীদের আমন্ত্রণ জানায়। আসন্ন একাডেমিক সেশনের জন্য ভর্তি এখন উন্মুক্ত। আরও তথ্যের জন্য, www.fis-racecourse.com দেখুন।

সম্প্রসারণের জন্য কৌশলগত জোট

শিক্ষার বৈপ্লবিক পরিবর্তনের প্রতিশ্রুতি অনুসারে, ফিনল্যান্ড স্কুল ফ্র্যাঞ্চাইজি সম্প্রসারণের জন্য তার কৌশলগত জোট ঘোষণা করেছে। প্রতিটি শিশুকে এফআইএস শিক্ষাবিদ্যায় নিয়ে আসার দৃষ্টিভঙ্গি নিয়ে, স্কুলটি দেশব্যাপী এর উদ্ভাবনী শিক্ষা পদ্ধতির অ্যাক্সেস নিশ্চিত করে একাধিক শহরে শাখা খোলার লক্ষ্য রাখে।

FIS সম্পর্কে

ফিনল্যান্ড স্কুল ফিনল্যান্ডের শিক্ষা ব্যবস্থার সেরা অনুশীলনগুলিকে অন্তর্ভুক্ত করে শীর্ষ-স্তরের শিক্ষা প্রদানের জন্য নিবেদিত। আমাদের লক্ষ্য হল ভাল বৃত্তাকার, উদ্ভাবনী, এবং সমালোচনামূলক চিন্তাবিদদের লালনপালন করা যারা দ্রুত পরিবর্তনশীল বিশ্বে দক্ষতা অর্জনের জন্য সজ্জিত।

এই প্রেস রিলিজটি মুম্বাইয়ের মহালক্ষ্মীতে ফিনল্যান্ড স্কুলের সূচনা করে, যেখানে সোহা আলি খান এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্বদের সম্পৃক্ততা প্রদর্শন করে, যেখানে শিক্ষার ক্ষেত্রে স্কুলের উদ্ভাবনী পদ্ধতি এবং সম্প্রসারণের জন্য এর কৌশলগত পরিকল্পনার উপর জোর দেয়।