মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], তার স্টাইলিশ পোজ দিয়ে শুক্রবারকে আরও উজ্জ্বল করে তুলেছেন, অভিনেতা শহিদ কাপুর তার রোড ট্রিপের একটি সেলফি শেয়ার করেছেন৷

ইনস্টাগ্রামের গল্পে নিয়ে গিয়ে, শাহিদ তার পাশের প্রোফাইলটি ফ্লান্ট করার সময় ভক্তদের নিজের একটি ছবি দিয়েছিলেন।

একটি নৈমিত্তিক টি-শার্ট পরা, শাহিদকে ক্যামেরা থেকে দূরে তাকাতে দেখা যায়।

"ফাভারে ফেভারে ফ্যাবকো একটি ফেকফি দিন হোক," তিনি তার পোস্টের ক্যাপশন দিয়েছেন।

তিনি ভক্তদের একটি মজার দিন কাটাতে বলেছেন।

শাহিদ সম্প্রতি ইনস্টাগ্রামে তার ব্যক্তিগত জীবনের একটি মর্মস্পর্শী মুহূর্ত শেয়ার করতে গিয়েছিলেন, তার সন্তান মিশা এবং জেইনের একটি হৃদয়গ্রাহী ছবি ধারণ করেছেন।

ছবির পাশাপাশি, শহীদ একটি অনুপ্রেরণামূলক ক্যাপশন লিখেছেন যা তার অনুগামীদের সাথে গভীরভাবে অনুরণিত হয়েছিল।

"এক মুহূর্তের মধ্যে প্রচুর আনন্দ পূর্ণ হতে পারে, যা আপনাকে কয়েক দিন এবং মাসের জন্য জ্বালানী দেওয়ার জন্য যথেষ্ট। সেগুলি খুঁজুন এবং সেগুলিকে চিরতরে আপনার হৃদয়ে সঞ্চয় করুন। সকাল সকাল," ইতিবাচকতা এবং কৃতজ্ঞতার একটি বার্তা সংবলিত করে শাহিদ তার ইনস্টাগ্রাম পোস্টে প্রকাশ করেছেন।

অভিনেতার পোস্টটি দ্রুত প্রশংসার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিল, তার ভক্তদের কাছ থেকে মন্তব্যের বন্যা আঁকিয়েছিল যারা তার হৃদয়গ্রাহী কথা এবং তার বাচ্চাদের আরাধ্য ইমেজ দ্বারা অনুপ্রাণিত হয়েছিল।

এদিকে, কাজের ফ্রন্টে, শাহিদ কাপুরকে শেষ দেখা গিয়েছিল 'তেরি বাতোঁ মে আইসা উলিঝা জিয়া' ছবিতে, যেখানে তিনি কৃতি স্যাননের সাথে অভিনয় করেছিলেন।

মুভিটি, আরিয়ানের তার আদর্শ জীবন সঙ্গী খুঁজে পাওয়ার অনুসন্ধান এবং মার্কিন যুক্তরাষ্ট্রে ভ্রমণের সময় সিফ্রার সাথে তার অপ্রত্যাশিত প্রেমের গল্পকে কেন্দ্র করে, একটি চমকপ্রদ কাহিনী উপস্থাপন করেছে।

আগামী ছবি 'দেবা'-তে দেখা যাবে শাহিদকে। শাহিদ একটি বিদ্রোহী পুলিশ চরিত্রে অভিনয় করছেন যা একটি হাই-প্রোফাইল মামলায় ডুবে যাচ্ছে। তিনি যখন আরও গভীরে খনন করেন, তিনি প্রতারণা এবং বিশ্বাসঘাতকতার একটি জটিল জাল উন্মোচন করেন, তদন্তের একটি বিপজ্জনক যাত্রায় নিমজ্জিত হন।

'দেভা' হল একটি অ্যাকশন-প্যাকড চলচ্চিত্র যা চলচ্চিত্র নির্মাতা রোশান অ্যান্ড্রুস দ্বারা পরিচালিত এবং জি স্টুডিও এবং রায় কাপুর ফিল্মস দ্বারা প্রযোজিত।

অ্যান্ড্রুস 'স্যালুট' এবং 'কায়মকুলাম কোচুন্নি'-এর মতো মালায়ালাম চলচ্চিত্রের জন্য পরিচিত।

সিনেমাটিতে পাভেল গুলাটিও অভিনয় করেছেন এবং এই বছরের অক্টোবরে দশেরায় প্রেক্ষাগৃহে হিট হবে।