রাবণ সম্পর্কে কথা বলতে গিয়ে, শরদ শেয়ার করেছেন: "'দ্য লিজেন্ড অফ হনুমান'-এর আগে, আমরা রাবণ সম্পর্কে যা দেখেছি বা শুনেছি তা খুব সীমিত ছিল। তবে, 'দ্য লিজেন্ড অফ হনুমান'-এ রাবণের চরিত্রটি অনেকগুলি ছায়া এবং অভ্যন্তরীণ দিক সহ গভীরভাবে লেখা হয়েছে। যা আগে কেউ জানত না।"

"রাবনের জন্য ডাবিং করার সময়, আমি গল্পটি এবং তার চরিত্রের বিভিন্ন দিকগুলি সত্যিই কৌতূহলোদ্দীপক খুঁজে পেয়েছি এবং তিন বা চারটি মরসুমে রাবণ সম্পর্কে শিখতে উপভোগ করেছি৷ পূর্বে, এই গল্পগুলি কেবলমাত্র পৃষ্ঠে ছিল, কিন্তু শোটি সেগুলি বিস্তারিতভাবে আলোচনা করে এবং দেখায়৷ আমি এই শো থেকে রাবণ সম্পর্কে অনেক নতুন জিনিস শিখেছি, যা আমার জন্য খুব আকর্ষণীয় ছিল,” তিনি যোগ করেছেন।

গ্রাফিক ইন্ডিয়ার শারদ দেবরাজন এবং জীবন জে কাং দ্বারা নির্মিত, এতে রাবনের চরিত্রে শারদ এবং হনুমানের চরিত্রে দমন সিং-এর কণ্ঠস্বর রয়েছে।

'The Legend of Hanuman 4' Disney+ Hotstar-এ স্ট্রিমিং হচ্ছে।

এদিকে, শারদ 'ডন অফ দ্য প্ল্যানেট অফ দ্য অ্যাপস'-এর জন্য ম্যালকম, 'গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি'-র জন্য রোনান দ্য অ্যাকুসার এবং 'ক্যাপ্টেন মার্ভেল', 'ফিউরিয়াস 7'-এর জন্য ডেকার্ড শ, রাঘবের মতো চরিত্রগুলিতে কণ্ঠ দিয়েছেন। 'আদিপুরুষ', এবং 'বাহুবলী' ছবির জন্য অমরেন্দ্র বাহুবলী।

কাজের ফ্রন্টে, তিনি সম্প্রতি রোহিত শেঠি পরিচালিত ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ অভিনয় করেছেন, যেখানে প্রধান চরিত্রে সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেঠি কুন্দ্রা এবং বিবেক ওবেরয় অভিনয় করেছেন।

শারদ রাজকুমার রাও-অভিনীত 'শ্রীকান্ত'-এ অভিনয় করেছেন, যা একজন দৃষ্টি প্রতিবন্ধী শিল্পপতি শ্রীকান্ত বোল্লার জীবনের উপর ভিত্তি করে তৈরি একটি বায়োপিক।

তার পরে পাইপলাইনে 'স্কাই ফোর্স' এবং 'ডাক্তার' রয়েছে।