টেক্সাস [ইউএসএ], আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 সহ-আয়োজকদের সাথে, ইউএসএ সুপার 8, লেজেন্ডস ইন্টারকন্টিনেন্টাল টি-টোয়েন্টি (LIT20) এর জন্য যোগ্যতা অর্জন করে ইতিহাস রচনা করেছে, যা 16 থেকে 28 আগস্ট টেক্সাসের মুসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে, শনিবার মার্কিন যুক্তরাষ্ট্রে এবং সারা বিশ্বে ক্রিকেট জ্বর বাড়াতে ফ্যান কন্ট্রোলড ক্রিকেট (এফসিসি) এর সাথে একটি অংশীদারিত্বের ঘোষণা দিয়েছে।

গত কয়েক বছর ধরে ক্রমবর্ধমান অংশগ্রহণ এবং দর্শকদের দ্বারা চালিত, মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রিকেট দ্রুত বৃদ্ধি পেয়েছে। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ইউএসএ ক্রিকেট দলের সাফল্য দেশের ক্রিকেট ভক্তদের মধ্যে উদ্দীপনা ও আগ্রহের নতুন ঢেউ জ্বালিয়েছে।

ব্রসিড স্পোর্টস এলএলসি-র মালিকানাধীন LIT20 এবং FCC-এর মধ্যে সহযোগিতার লক্ষ্য সাতটি অংশগ্রহণকারী দলের সাথে আবেগপ্রবণ অনুরাগীদের সংযুক্ত করে মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রিকেটের উন্মাদনা বৃদ্ধি করা: ইন্দো কিংস, এশিয়ান অ্যাভেঞ্জারস, ইউরো রেঞ্জার্স, আমেরিকান ম্যাভেরিক্স, ট্রান্স-তাসমান টাইটানস, আফ্রিকান লায়ন্স, এবং ক্যারিবিয়ান ভাইকিংস। ফ্যান কন্ট্রোলড ক্রিকেট বিশ্বব্যাপী ভক্তদের আকৃষ্ট করতে প্লেয়ার-ভিত্তিক ভিডিও গেম সহ উদ্ভাবনী ডিজিটাল ফ্যান এনগেজমেন্ট অ্যাক্টিভিটি সহ LIT20 প্রদান করবে।

অংশীদারিত্ব সম্পর্কে বলতে গিয়ে, Brosid Sports LLC-এর পরিচালক সৌরভ ভামব্রি বলেন, "চলমান T20 বিশ্বকাপে USA দলের অসাধারণ পারফরম্যান্সের সাথে, আমরা বিশ্বাস করি USA একটি অত্যন্ত প্রতিশ্রুতিশীল ক্রিকেট বাজার। বিশ্ব LIT20-এর উন্নয়নগুলিকে গভীরভাবে অনুসরণ করছে। , এবং ফ্যান কন্ট্রোলড ক্রিকেটের সাথে এই যুগান্তকারী অংশীদারিত্ব আমাদের মার্কিন যুক্তরাষ্ট্রে এবং বিশ্বব্যাপী লক্ষ লক্ষ অনুরাগী ক্রিকেট ভক্তদের কাছে পৌঁছাতে সাহায্য করবে আমরা FCC এর সাথে একটি ফলপ্রসূ অংশীদারিত্বের অপেক্ষায় আছি কারণ আমরা আধুনিক দিনের ক্রিকেটে একটি নতুন যুগ নিয়ে এসেছি।"

ফ্যান কন্ট্রোলড ক্রিকেট (FCC) এর প্রধান উপদেষ্টা ভাবিক কোঠারি যোগ করেছেন, "এগুলি মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য উত্তেজনাপূর্ণ সময়, যেখানে ক্রিকেটকে কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। আমরা LIT20-এর সাথে হাত মেলাতে পেরে আনন্দিত, যেখানে কিংবদন্তি ক্রিকেটাররা অংশগ্রহণ করবে। আমাদের উদ্ভাবনী ডিজিটাল ফ্যানদের সাথে জড়িত। উদ্যোগ, আমরা নিশ্চিত করব যে LIT20 উল্লেখযোগ্য নাগাল অর্জন করবে এবং বিশ্বজুড়ে একটি দুর্দান্ত ফ্যানবেস তৈরি করবে আমরা টেক্সাসে LIT20-এর উদ্বোধনী মৌসুমের জন্য অপেক্ষা করছি।"

গ্রীম সোয়ান, টিএম দিলশান, এবং লিয়াম প্লাঙ্কেটের মতো কিংবদন্তি তারকাদের সমন্বিত এই লীগটি বিভিন্ন মহাদেশের অন্যান্যদের মধ্যে, 16 থেকে 28 আগস্ট, 2024, মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের মুসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এটি একটি একক রাউন্ড-রবিন বিন্যাসে খেলা হবে, লিগ পর্বের শেষে শীর্ষ চারটি দল নকআউট পর্বে এগিয়ে যাবে। মোট 24টি আনন্দদায়ক ম্যাচ খেলা হবে, প্রতিটি দিন ডাবল-হেডার সমন্বিত হবে।