নয়াদিল্লি: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে অন্তর্বর্তীকালীন জামিন দেওয়ার সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের একটি অকপট প্রতিক্রিয়ায়, সিনিয়র বিজেপি নেতা বীণা সহস্রবুদ্ধে শুক্রবার বলেছেন যে "আধিপত্য" মাঝখানে একটি পক্ষ বেছে নিয়ে নিজেকে এই প্রচারের অংশ করে তুলেছে। . নিয়েছে. নির্বাচনের।

"নির্বাচনের ঠিক মাঝামাঝি একটি পক্ষ বেছে নেওয়ার মাধ্যমে, যে শক্তিগুলি হবে তারা নিজেদের প্রচারণার অংশ করে তুলেছে। বিলিয়ন ব্যালট যখন কথা বলে তখন তারা এটা পছন্দ করে না," তিনি X-এ লিখেছেন।

চলমান লোকসভা নির্বাচনে প্রচারের জন্য সুপ্রিম কোর্ট কেজরিওয়ালকে জুন পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দেওয়ার পরে এটি প্রকাশিত হয়েছে।

বিচারপতি সঞ্জীব খান্না এবং দীপঙ্কর দত্তের একটি বেঞ্চ বলেছে যে কথিত আবগারি নীতি কেলেঙ্কারির সাথে সম্পর্কিত একটি মানি লন্ডারিং মামলায় গ্রেপ্তার কেজরিওয়ালকে আত্মসমর্পণ করতে হবে না এবং 2 জুন জেলে ফিরে যেতে হবে।

বেঞ্চ কেজরিওয়ালের পক্ষে উপস্থিত সিনিয়র আইনজীবী অভিষেক সিংভির অনুরোধ প্রত্যাখ্যান করেছে যে 5 জুন পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করা হবে। 1 জুন সাত পর্বের নির্বাচনের শেষ দিন। ভোট গণনা হবে ৪ জুন।

রায়ের প্রতিক্রিয়ায়, বিজেপি মুখপাত্র শাহনওয়াজ হুসেন বলেছেন যে জামিনের অর্থ খালাস নয় এবং যোগ করেছেন যে কেজরিওয়ালের মুক্তি নির্বাচনে কোনও প্রভাব ফেলবে না।

দিল্লির সাতটি আসনই বিজেপি জিতবে, তিনি পাটনায় সাংবাদিকদের বলেন।