2021 সালে প্রিমিয়ার শুরু হওয়া সিরিজটিতে কিংশুক মহাজন, শিন দোশি, কানওয়ার ধিলোন, অ্যালিস কৌশিক রয়েছে। প্রিয়ংশি যাদব এবং রোহিত চন্দেল 2023 সাল থেকে শোতে দ্বিতীয় প্রজন্মের প্রধান ছিলেন।

তিনি বলেছেন: "শোতে আমার যাত্রাটি একেবারেই আশ্চর্যজনক ছিল। আমি আমার দর্শকদের কাছ থেকে অনেক ভালবাসা এবং প্রশংসা পেয়েছি। দর্শকরা আমাকে গ্রহণ করেছে এবং শোটি ভাল হয়েছে। আমি ধাওয়ালের অভিনয় মিস করব, স্টান্টগুলি করতে যা আমি পারফর্ম করতাম এবং কখনও করতাম না। একটি বডি ডবল।"

"ধাওয়ালকে জনপ্রিয় করতে অনেক পরিশ্রম এবং পরিশ্রম করতে হয়েছে।"

তিনি বলেছিলেন যে তিনি আমার ভক্তদের সাথে খুব সংযুক্ত আছেন যারা তাকে সোশ্যাল মিডিয়াতে বার্তা পাঠাচ্ছেন যাতে অনুষ্ঠানটি বন্ধ না হতে দেয়।

“আমি শুধু বলতে পারি ধাওয়াল না হলে আমি শীঘ্রই একটি নতুন ভূমিকা নিয়ে পর্দায় ফিরব প্রতিটি শেষ একটি নতুন যাত্রার শুরু। আমি 23 মে স্যামের জন্য আমার শ্যুট গুটিয়ে নিচ্ছি,” তিনি যোগ করেছেন।

রোহিত 'কাশিবাই বাজিরাও বল্লাল'-এ বাজি রাও-এর চরিত্রে অভিনয় করার জন্যও পরিচিত এবং পরবর্তীতে বলিউড সিনেমা 'ব্লাইন্ড গেম'-এ দেখা যাবে।

তিনি এখন "নতুন ভূমিকা পালনের জন্য উন্মুক্ত।"

“আমি যে প্রকল্পগুলির সাথে যুক্ত আছি সেগুলি সম্পর্কে আমি খুব নির্বাচনী। আমাকে সৃজনশীল সন্তুষ্টি দেয় এমন প্রকল্পগুলি বেছে নেওয়া এবং সন্ধান করা আমি বুদ্ধিমান। আমি সিরিয়াসলি একটি সাধারণ ভূমিকা রচনা করা উপভোগ করি না, আমি বন্ধনীর বাইরে খেলতে উপভোগ করি। আমি আশা করি সবচেয়ে চ্যালেঞ্জিং এবং প্রতিশ্রুতিশীল হতে পারব এবং এটি মজাদার হবে,” তিনি বলেছিলেন।