নিউজভাইর

নয়াদিল্লি [ভারত], 16 সেপ্টেম্বর: 1981 সালে প্রতিষ্ঠার পর থেকে, রোল্যান্ড ডিজি কর্পোরেশন উন্নত ডিজিটাল প্রযুক্তি আনার ক্ষেত্রে একটি নেতৃস্থানীয় উদ্ভাবক যা যে কারো জন্য জিনিসগুলি তৈরি করা সহজ করে তোলে, "সমাজে নতুন সুযোগ নিয়ে আসার" লক্ষ্য দ্বারা চালিত ডিজিটাল প্রযুক্তি"। ওয়াইড-ফরম্যাটের ইঙ্কজেট প্রিন্টার এবং ভিনাইল কাটারগুলিতে অগ্রণী কাজের জন্য বিখ্যাত, রোল্যান্ড ডিজি পণ্যগুলি উচ্চ মানের বিলবোর্ড, পোস্টার এবং বিভিন্ন গ্রাফিক কাজের সাথে সাইন এবং ডিসপ্লে শিল্পকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করেছে।

রোল্যান্ড ডিজির বিস্তৃত পণ্যের পোর্টফোলিওতে ইকো-সলভেন্ট ইঙ্কজেট প্রিন্টার রয়েছে যা তাদের স্থায়িত্ব এবং আবহাওয়া এবং জলের প্রতিরোধের জন্য পরিচিত। ভারত এবং উদীয়মান বাজার থেকে ক্রমাগত গ্রাহকদের প্রতিক্রিয়ার উপর ভিত্তি করে, Roland DG DGXPRESS সিরিজের ইঙ্কজেট প্রিন্টারগুলিতে UV এবং ইকো-সলভেন্ট মডেলের একটি পরিসর যুক্ত করেছে, বিশেষ করে ভারতীয় বাজারের মুদ্রণ শিল্পকে শক্তিশালী করার জন্য ডিজাইন করা এবং তৈরি করা হয়েছে৷

রোল্যান্ড ডিজি গ্রুপ অফ কোম্পানিজের সর্বশেষ সংযোজন, ডিজি ডাইমেনসে, স্থায়িত্ব এবং উদ্ভাবনের প্রতি কোম্পানির উত্সর্গকে তুলে ধরে। DIMENSE হল একটি ইঙ্কজেট প্রিন্টারের একটি অনন্য এবং পেটেন্ট সম্পূর্ণ সিস্টেম, মিডিয়া এবং জল-ভিত্তিক কালির সাথে একত্রিত হয়ে বিভিন্ন ফিনিশ সহ মিডিয়ার বৈচিত্র্যের উপর একটি উৎপাদন ধাপে মাত্রিক (3D টেক্সচার) প্রিন্ট তৈরি করে। মিডিয়া অনন্য, গন্ধহীন, পরিবেশ বান্ধব, পিভিসি এবং প্লাস্টিকাইজার মুক্ত।

রোল্যান্ড ডিজি-এর প্রেসিডেন্ট কোহেই তানাবের নেতৃত্বে, কোম্পানিটি কর্মক্ষমতা এবং প্রতিক্রিয়াশীলতা বাড়াতে তার পোর্টফোলিও রূপান্তরকে ত্বরান্বিত করছে।

এই কৌশলের একটি মূল উপাদান হল ভারতীয় বাজারের উপর ফোকাস, রোল্যান্ড ডিজি দ্বারা যথেষ্ট বৃদ্ধির সম্ভাবনা সহ একটি গতিশীল উদীয়মান দেশ হিসাবে স্বীকৃত। ব্র্যান্ডের দৃশ্যমানতা বাড়াতে এবং ভারতে তার বিদ্যমান ব্র্যান্ডের মূল্যকে কাজে লাগানোর ক্ষেত্রে কোম্পানির বিনিয়োগ এই অঞ্চলের প্রতি তার প্রতিশ্রুতি এবং এর প্রতিশ্রুতিশীল সুযোগের উপর জোর দেয়।

Apsom Infotex Limited-এর সাথে Roland DG-এর অংশীদারিত্ব, তিন দশক ধরে, বিশ্বাস এবং পারস্পরিক বৃদ্ধির জন্য একটি গভীর-মূল প্রতিশ্রুতির উপর জোর দেয়। Apsom Infotex, ভারতীয় বাজারের একটি গুরুত্বপূর্ণ খেলোয়াড়, এই অঞ্চলে তাদের সম্প্রসারণ এবং সাফল্য চালনায় সহায়ক ভূমিকা পালন করেছে। কোভিড-পরবর্তী, Apsom ভারতে Roland DG-এর বৃদ্ধির গতিপথকে ত্বরান্বিত করতে, গ্রাহক পরিষেবায় এর বিস্তৃত বাজার জ্ঞান এবং উৎকর্ষকে কাজে লাগানোর জন্য শিল্পের প্রধান খেলোয়াড়দের সাথে কৌশলগতভাবে একত্রিত হয়েছে।

Roland DG এবং Apsom Infotex উভয়ই গ্রাহকের চাহিদা মেটাতে এবং সৃজনশীলতা বৃদ্ধির জন্য নিবেদিত৷ ক্রমাগত শিল্প-নেতৃস্থানীয় পণ্য এবং সমাধান প্রবর্তনের মাধ্যমে, Roland DG গ্রাহকদের ক্ষমতায়ন এবং বিশ্বব্যাপী সৃজনশীলতা এবং উদ্ভাবনের জন্য একটি অনুঘটক হিসাবে তার অবস্থান বজায় রাখার লক্ষ্য রাখে।