ডিমার্জার পরিকল্পনার লক্ষ্য "রিয়েল এস্টেট ব্যবসার বৃদ্ধির সম্ভাবনাকে কাজে লাগানো এবং রিয়েল এস্টেট ব্যবসায় অংশগ্রহণের জন্য বিনিয়োগকারী/কৌশলগত অংশীদারদের একটি নতুন সেটকে আকৃষ্ট করা, এটি একটি একক সত্তার অধীনে গ্রুপের সম্পূর্ণ রিয়েল এস্টেট ব্যবসাকে একীভূত করার প্রস্তাব করা হয়েছে। ", কোম্পানিটি স্টক এক্সচেঞ্জের সাথে ফাইলিংয়ে বলেছে।

ডিমার্জার শর্ত অনুযায়ী, রেমন্ড লিমিটেডের শেয়ারহোল্ডাররা রেমন্ডের প্রতিটি শেয়ারের জন্য রেমন্ড রিয়েলটির একটি ইক্যুইটি শেয়ার পাবেন। ডিমার্জড সত্তা বোম্বে স্টক এক্সচেঞ্জ এবং ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত করা হবে।

"এই কৌশলগত পদক্ষেপটি এসেছে যখন রেমন্ডের রিয়েল এস্টেট ব্যবসা স্কেল অর্জন করেছে, 1,593 কোটি রুপি (YYY বৃদ্ধির 43 শতাংশ) রাজস্ব প্রতিবেদন করেছে। থানেতে রেমন্ড রিয়েলটির 100 একর জমি রয়েছে, যার মধ্যে প্রায় 40 একর বর্তমানে উন্নয়নাধীন রয়েছে৷ তার থানে জমিতে 9,000 কোটি টাকা মূল্যের পাঁচটি চলমান প্রকল্প, 16,000 কোটি টাকারও বেশি জেনারেট করার অতিরিক্ত সম্ভাবনা সহ, এই ল্যান্ড ব্যাঙ্ক থেকে 25,000 কোটি টাকারও বেশি সম্ভাব্য রাজস্ব তৈরি করে,” রেমন্ড একটি প্রেস বিবৃতিতে বলেছে৷

সম্প্রতি, রেমন্ড রিয়েলটি মুম্বাইয়ের বান্দ্রায় তাদের প্রথম যৌথ উন্নয়ন চুক্তি প্রকল্প (জেডিএ) চালু করেছে।

অতিরিক্তভাবে, রেমন্ড মাহিম, সায়নে তিনটি নতুন চুক্তি স্বাক্ষর করেছে এবং মুম্বাইয়ের বান্দ্রা পূর্বে আরও একটি চুক্তি করেছে, মুম্বাই মেট্রোপলিটন অঞ্চলের চারটি জেডিএ প্রকল্পের সম্মিলিত রাজস্ব সম্ভাবনাকে 7,000 কোটি রুপিতে নিয়ে গেছে, বিবৃতিতে যোগ করা হয়েছে।

গৌতম হরি সিংহানিয়া, চেয়ারম্যান-কাম-ম্যানেজিং ডিরেক্টর, রেমন্ড লিমিটেড, বলেছেন: "এখন আমাদের কাছে রেমন্ড গ্রুপে বৃদ্ধির তিনটি ভেক্টর রয়েছে যেমন লাইফস্টাইল, রিয়েল এস্টেট এবং ইঞ্জিনিয়ারিং, এই কর্পোরেট অ্যাকশন শেয়ারহোল্ডারদের মান তৈরির সাথে সামঞ্জস্যপূর্ণ।"