"রিয়াল মাদ্রিদ সিএফ এবং কিলিয়ান এমবাপ্পে একটি চুক্তিতে পৌঁছেছেন যার ফলে তিনি আগামী পাঁচ মৌসুমের জন্য রিয়াল মাদ্রিদের খেলোয়াড় হবেন," তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা বিবৃতি পড়ুন।

ফ্লোরেন্তিনো পেরেজ অবশেষে পেয়ে গেলেন তার মানুষটিকে।

এমবাপ্পে মোনাকোতে থাকাকালীন 2017 সালে ফরাসী আন্তর্জাতিকের জন্য মাদ্রিদের সাধনা শুরু হয়েছিল, কিন্তু এই পদক্ষেপটি কখনই বাস্তবায়িত হয়নি কারণ পিএসজি যুবককে ফাঁদে ফেলার জন্য 180 মিলিয়ন ইউরোর বিশাল ফি খরচ করেছিল। লস ব্লাঙ্কোস এবং কাইলিয়ানের মধ্যে ক্রমাগত ফ্লার্টিং চলতে থাকে পরবর্তীতে প্যারিসীয় পক্ষের সাথে তার চুক্তির মেয়াদ বাড়ানোর আগে 2022 সালে ক্লাবে যোগদান করে।

রিয়াল মাদ্রিদ তাদের রেকর্ড-বর্ধিত 15 তম উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি তুলে নেওয়ার দু'দিন পর এই খবরটি এসেছে। এটি রিয়াল মাদ্রিদের জন্য একটি নতুন যুগ কারণ তারা এখন তাদের র্যাঙ্কের মধ্যে ভিনিসিয়াস, এমবাপ্পে এবং রড্রিগোর সাথে সবচেয়ে শক্তিশালী এবং বিপজ্জনক আক্রমণকারী লাইনআপগুলির একটির অধিকারী।

এই মাত্রার একটি পদক্ষেপ মাদ্রিদের জন্য একটি নতুন রাজবংশ গড়ে তোলার সম্ভাবনা ধারণ করে কারণ তারা বিশ্ব ফুটবলে অংশগ্রহণের জন্য অপেক্ষারত অত্যন্ত প্রতিভাবান এবং তরুণ খেলোয়াড়দের প্রাচুর্যের অধিকারী।