রিংকু, যিনি বর্তমানে 'অনোখা বন্ধন' শোতে দেখা যাচ্ছে, বলেছেন যে তার কাছে সুখ হল জীবনের ছোট ছোট জিনিসগুলিতে আনন্দ খুঁজে পাওয়া।

'দুর্গেশ নন্দিনী' অভিনেত্রী বলেছেন: "আমার জন্য, সুখ হল উপস্থিত থাকা এবং প্রতিটি মুহূর্তে আনন্দ খুঁজে পাওয়া। এটি এমন কিছু নয় যা সহজে শব্দে সংজ্ঞায়িত করা যায় না; বরং, এটি এমন একটি অবস্থা যেখানে আপনি পরিস্থিতি নির্বিশেষে সন্তুষ্ট এবং আনন্দিত বোধ করেন। "

অভিনেত্রী বিশ্বাস করেন যে সুখ বিভিন্ন স্তরে বিদ্যমান, তিনি বলেন, "এখানে ক্ষণিকের সুখ আছে যা তাৎক্ষণিক তৃপ্তি থেকে আসে। তারপরে ব্যক্তিগত অর্জন থেকে সুখ আছে, যেমন লক্ষ্য নির্ধারণ এবং অর্জন করা। তবে, চূড়ান্ত সুখ তখনই যখন আপনার আত্মা ভিতরে থেকে সন্তুষ্ট এবং সন্তুষ্ট থাকে। "

সুখী হওয়ার জন্য শান্তি ও তৃপ্তি জরুরি বলেও উল্লেখ করেন রিংকু।

"সন্তুষ্টি সুখের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মানুষের চাহিদা সীমাহীন, এবং কখনও কখনও আমাদের আমাদের আকাঙ্ক্ষা বন্ধ করতে হবে এবং আমাদের যা আছে তাতে সন্তুষ্ট থাকতে হবে। একটি শান্তিপূর্ণ এবং সন্তুষ্ট জীবনযাপন প্রকৃত সুখের দিকে পরিচালিত করে," তিনি ভাগ করে নেন৷

যাইহোক, রিংকু উল্লেখ করেছেন যে লোকেরা প্রায়শই সাফল্যকে সুখ বলে ভুল করে।

অভিনেত্রী বলেছেন: "সফলতা সুখ আনতে পারে এবং এমনকি তাৎক্ষণিক তৃপ্তির মাধ্যমে সুখ কিনতে পারে, তবে আপনি যদি আপনার পরিবারের সাথে ভালবাসা এবং সুখ ভাগ করতে না পারেন বা শান্তিতে বসবাস করতে না পারেন তবে এটি অর্থহীন। আমার চূড়ান্ত সুখ কারো মুখে হাসি আনার মাধ্যমে আসে।"

তার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের সুখের মুহূর্তগুলি ভাগ করে নিয়ে তিনি বলেন: "আমি ক্ষুদ্রতম জিনিসগুলিতে সুখ খুঁজে পাই এবং সবসময় খুশি থাকি। পেশাগতভাবে, আমি যখনই একটি ভাল দৃশ্য করি এবং প্রশংসা পাই তখনই আমি খুশি বোধ করি।"

"বর্তমানে, 'অনোখা বন্ধন'-এ সাধনা চরিত্রে অভিনয় করা আমাকে চূড়ান্ত সুখ এবং তৃপ্তি দেয়, বিশেষ করে যখন আমি আমার দৃশ্যের জন্য প্রশংসা পাই। আমার জন্য, সুখ সর্বত্র; আমাদের কেবল এটি দেখতে হবে," তিনি যোগ করেছেন।

দঙ্গল টিভিতে 'অনোখা বন্ধন' অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়।