মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী, যিনি তার পরবর্তী ছবি 'রাউতু কা রাজ'-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন, ছবিতে একজন পুলিশ চরিত্রে অভিনয় করার বিষয়ে কথা বলেছেন এবং তার সহ-অভিনেতা রাজেশ কুমারের সাথে তার কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন .

পুলিশ অফিসার দীপক নেগির ভূমিকায় দেখা যাবে নওয়াজউদ্দিনকে। এটি উত্তরাখণ্ডের রাউতু কি বেলির মনোরম গ্রামের বিপরীতে সেট করা হয়েছে। গল্পটি এমন একটি শহরের চারপাশে আবর্তিত হয়েছে যেটি দেড় দশকেরও বেশি সময় ধরে কোনো হত্যাকাণ্ডের সাক্ষী হয়নি।

এএনআই-এর সাথে কথোপকথনের সময় নওয়াজউদ্দিন বলেছিলেন, "আমি ছবিটির ধারণা এবং প্রাঙ্গন পছন্দ করেছি এবং একটি নির্মল পরিবেশে শুটিং উপভোগ করেছি।"

ফিল্মটির অফিসিয়াল সারসংক্ষেপে বলা হয়েছে, "ফিল্মটি আবর্তিত হয়েছে রাউতু কি বেলির একটি অন্ধ বিদ্যালয়ে একজন ওয়ার্ডেনের রহস্যজনক মৃত্যুকে ঘিরে, একটি ঘুমন্ত শহর যেটি দেড় দশকেরও বেশি সময় ধরে কোনো হত্যাকাণ্ডের সাক্ষী হয়নি। এখানেই এসএইচও দীপক নেগি ওরফে নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং তার দল এই বিরল এবং উচ্চ-প্রোফাইল হত্যা তদন্তের সমাধান করার জন্য কাজ করার জন্য পদক্ষেপ নিয়েছে।"

"ফিল্মটিতে এসএইচও দীপক নেগি (নওয়াজউদ্দিন অভিনয় করেছেন) এবং সাব-ইন্সপেক্টর দিমরি (রাজেশ কুমার অভিনয় করেছেন) এর মধ্যে একটি অনন্য এবং আনন্দদায়ক বন্ধুত্ব প্রদর্শন করে যারা এই হত্যার তদন্তের কারণে তাদের অলস অবস্থা থেকে বাধ্য হয়। তাই, প্রস্তুত হন একটি রহস্য থ্রিলারের সাক্ষী যা এখন পর্যন্ত সবচেয়ে অলসতম খুনের তদন্তের উন্মোচন করছে।"

রাজেশ কথোপকথনে যোগ করেছেন এবং পুরো দল সেটে কীভাবে মজা করেছিল তা স্মরণ করে। "আমরা অনেক স্মৃতি তৈরি করেছি। আমরা 23-25 ​​দিন ধরে একটি পরিবারের মতো সেখানে দীপাবলি উদযাপন করেছি। আমরা যখন শুটিং শুরু করেছি, 4-5 দিন পর, তখন দীপাবলি ছিল। আমরা 25 দিন ধরে জঙ্গলের শান্তি নষ্ট করেছি।"

ছবির একটি সিকোয়েন্সের শুটিংয়ের কথা স্মরণ করে তিনি শেয়ার করেছেন, "যখন আমরা একটি ফিল্ম দেখি, আমাদের মনে পড়ে যেদিন আমরা শুটিংয়ে গিয়েছিলাম এবং আমরা কীভাবে পারফর্ম করেছি। আমার রাতের সিকোয়েন্সের কথা মনে পড়ে।"

নওয়াজউদ্দিন 'গ্যাংস অফ ওয়াসেপুর', 'দ্য লাঞ্চবক্স', 'রমন রাঘব 2.0', 'মান্টো' সহ অন্যান্য চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত। টেক্কা অভিনেতা বিভিন্ন ভূমিকা নেওয়া এবং নিখুঁততার সাথে তাদের অভিনয় করার চাপ সম্পর্কে কথা বলেছেন।

"কোনও চাপ নেওয়ার দরকার নেই। কাম কো সিরিয়াস করো, খুদ কো সিরিয়াস লেন কি জরুরাত না হ্যায়...যখন আপনি একটি দৃশ্য করছেন, আপনি একজন অভিনেতার সক্ষমতা জানতে পারবেন।"

তার সহ-অভিনেতা রাজেশের প্রশংসা করার সময়, তিনি বলেছিলেন, "টিভিতে তার ইমেজ একজন কমেডি অভিনেতার মতো ছিল কিন্তু তার ভিতরে একটি ভিন্ন ধরনের ব্যক্তিত্ব রয়েছে। তার ভিতরে স্বতঃস্ফূর্ততা রয়েছে ... তিনি চরিত্রে থাকাকালীন সবকিছু করেন। .."

রাজেশ যোগ করেছেন, "নওয়াজ স্যারের প্রতি সর্বদাই পারস্পরিক অকথিত শ্রদ্ধা ছিল..."

জি স্টুডিওস এবং ফাট ফিশ রেকর্ডস দ্বারা প্রযোজিত এবং আনন্দ সুরাপুর পরিচালিত, ছবিটিতে রাজেশ কুমার, অতুল তিওয়ারি এবং নারায়ণী শাস্ত্রীও সহায়ক ভূমিকায় অভিনয় করেছেন।

বৃহস্পতিবার, নির্মাতারা ছবিটির ট্রেলার উন্মোচন করেছেন।

ছবিটির গত বছর ভারতের 54তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (IFFI) এর গালা প্রিমিয়ার হয়েছিল যেখানে এটি একটি উষ্ণ অভ্যর্থনা পেয়েছে এবং এখন ZEE5-এ 28শে জুন এর OTT প্রিমিয়ারের জন্য সেট করা হয়েছে।