নিউইয়র্ক [মার্কিন], প্রাক্তন ভারতীয় ক্রিকেটার নভজ্যোত সিং সিধু তার দৃষ্টিভঙ্গি ভাগ করে নিয়েছেন এবং বলেছেন যে যশস্বী জয়সওয়ালের উচিত ছিল রোহিত শর্মা এবং বিরাট কোহলির সাথে ভারতের হয়ে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ তিন নম্বরে আসা।

রবিবার নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত তাদের আসন্ন ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে।

আয়ারল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে এই ম্যাচে মাঠে নামছে মেন ইন ব্লু। এদিকে, বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান তাদের মার্কি ইভেন্টের আগের খেলায় সুপার ওভারে আমেরিকার বিপক্ষে হতাশাজনক পরাজয় স্বীকার করেছে।

একটি বিশেষ 'স্টার স্পোর্টস প্রেস রুমে' বক্তৃতা করতে গিয়ে, সিধু বলেছিলেন যে শিবম দুবে এবং অক্ষর প্যাটেলের জন্য জায়গা তৈরি করতে মেন ইন ব্লু টিম কম্বিনেশন পরিবর্তন করেছে।

"আদর্শভাবে দৃশ্যপটটি বাম-ডান সমন্বয়ের হওয়া উচিত ছিল, যশস্বী জয়সওয়ালের আমার দৃষ্টিকোণ থেকে 3 নম্বরে আসার জন্য রোহিত শর্মা এবং বিরাটের সাথে ওপেন করা উচিত ছিল। কিন্তু একটি দলের দৃষ্টিকোণ থেকে, তারা সমন্বয় পরিবর্তন করেছে কারণ তখন শিবম দুবে। এবং অক্ষর প্যাটেল খেলার সুযোগ পেত না, তাই তারা একটি সঠিক কম্পোজিশনের জন্য এই সমন্বয় তৈরি করেছে যেখানে অক্ষর প্যাটেল 8 নম্বরে ব্যাট করছেন, বিশেষত এই পিচে যেখানে বোলারদের সুবিধা রয়েছে, "সিধু একটি রিলিজে উদ্ধৃত করা হয়েছিল স্টার স্পোর্টস থেকে বলা হয়েছে।

প্রাক্তন ক্রিকেটার যোগ করেছেন যে যদি ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 শুরু হয় তবে মেন ইন ব্লু ম্যাচে রোহিত শর্মা এবং যশস্বী জয়সওয়াল ওপেনিংয়ের সাথে যেতেন।

60 বছর বয়সী এই যুবক যোগ করেছেন যে নিউইয়র্কের মাঠে 200 রানের আশা করা যায় না।

"যদি টুর্নামেন্টটি ওয়েস্ট ইন্ডিজে শুরু হত, তাহলে আমরা রোহিত এবং যশস্বীকে ম্যাচটি শুরু করতে দেখতাম, সেখানে আপনার 6 তম বা 7 তম বোলারের প্রয়োজন হত না। তাই এই দৃষ্টিকোণ থেকে, রোহিত এবং বিরাটের সমন্বয় গুরুত্বপূর্ণ। যেহেতু তারা দুজনই অভিজ্ঞ খেলোয়াড় এবং তারা বুঝতে পারে যে 1ম 6 ওভার গুরুত্বপূর্ণ এবং এর পরে তারা 200 রান আশা করতে পারে না, 130 বা 140 রান ভালো হবে, এবং এই সমন্বয় কাজ করবে। যোগ করা হয়েছে

ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: রোহিত শর্মা (সি), হার্দিক পান্ড্য, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, সঞ্জু স্যামসন, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, জাসপ্রীত, বীরশ্রেষ্ঠ। মোহাম্মদ সিরাজ।

পাকিস্তান T20 WC স্কোয়াড: বাবর আজম (সি), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, উসমান খান।