ওয়াশিংটন [মার্কিন], ম্যান্ডি মুর তার তৃতীয় সন্তানের আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, অভিনেত্রী এবং গায়ক অকপটে গর্ভাবস্থা-প্ররোচিত মেলাসমা নিয়ে তার অভিজ্ঞতা শেয়ার করেছেন, এমন একটি অবস্থা যা ত্বকের বিবর্ণতা সৃষ্টি করে যা গ্রীষ্মের মাসগুলিতে বিশেষভাবে বৃদ্ধি পায়।

হৃদয়গ্রাহী ইনস্টাগ্রাম স্টোরিতে, 'দিস ইজ আস' তারকা বিলাপ করেছেন, "গর্ভাবস্থার মেলাসমা হল গর্ত। আমি শুনেছি @lymalife সাহায্য করতে পারে।"

বার্তাটির সাথে ম্যান্ডির একটি ছবি ছিল যেটি তার মন্দিরে তার প্রসাধনী সুবিধার জন্য পরিচিত একটি স্কিনকেয়ার ডিভাইস লাইমা লেজার ব্যবহার করে।

তিনি একটি টেরি কাপড়ের হেডব্যান্ড এবং ডোরাকাটা ট্যাঙ্ক টপে স্বাচ্ছন্দ্যে উপস্থিত ছিলেন, গর্ভাবস্থার চ্যালেঞ্জগুলির মধ্যে স্ব-যত্নের একটি মুহূর্তকে আলিঙ্গন করেছিলেন।

মেলাসমা, প্রায়শই "গর্ভাবস্থার মুখোশ" হিসাবে উল্লেখ করা হয়, ত্বকে হালকা বাদামী বা নীল-ধূসর ছোপ হিসাবে উদ্ভাসিত হয়, যা freckles অনুরূপ।

দুর্ভাগ্যবশত, সূর্যের রশ্মির নিচে অবস্থা আরও তীব্র হতে পারে, যেমনটি ক্লিভল্যান্ড ক্লিনিকের বিশেষজ্ঞরা উল্লেখ করেছেন, ই! খবর।

মেলাসমার সাথে লড়াই সত্ত্বেও, ম্যান্ডি মুর তার স্বামী টেলর গোল্ডস্মিথের সাথে তার পরিবার সম্প্রসারণের বিষয়ে অপ্রতিরোধ্য আনন্দ প্রকাশ করেছেন।

31 মে একটি হৃদয়গ্রাহী ইনস্টাগ্রাম পোস্টে, তিনি তাদের ক্রমবর্ধমান পরিবারের উত্তেজনার ইঙ্গিত দিয়ে তার পুত্র, গাস এবং ওজির একটি স্পর্শকাতর ছবি সহ তাদের কন্যার আসন্ন আগমনের ঘোষণা করেছিলেন।

"কখনও কখনও জীবন শিল্পের অনুকরণ করে," ম্যান্ডি শেয়ার করে, যোগ করে, "আমাদের নিজস্ব বিগ থ্রিতে তৃতীয়টি শীঘ্রই আসছে। এই ছেলেদের একটি শিশু বোনের জন্য অপেক্ষা করতে পারি না।"

একটি কন্যার জন্য তার প্রত্যাশা একটি দীর্ঘস্থায়ী আকাঙ্ক্ষা ছিল, যেমনটি তিনি ই এর কাছে প্রকাশ করেছিলেন! 2023 সালে খবর, "সত্যি বলতে কি, আমি একটি বৃহত্তর পরিবারের জন্য দরজা বন্ধ করিনি। আমি ভালো আছি, ঈশ্বর ডরনিট, আমি সত্যিই একটি মেয়ে চাই।"