নয়াদিল্লি, হাইপারলোকাল ই-কমার্স ফার্ম ম্যাজিকপিন এক বছরে 1,000টিরও বেশি বহু-শহর এবং বহুজাতিক ভোক্তা ব্র্যান্ডগুলিকে অনবোর্ড করেছে, নামকরা সংস্থাগুলির অনবোর্ডিংয়ে বছরে বছরের বৃদ্ধি নিবন্ধন করেছে, শুক্রবার সংস্থাটি জানিয়েছে।

প্রায় 2,000 ব্র্যান্ডকে বোর্ডে আনতে ম্যাজিকপিন চার বছর লেগেছে, এটি শুধুমাত্র গত এক বছরে তাদের মধ্যে 1,000 টিরও বেশি যুক্ত করেছে।

ম্যাজিকপিন সিইও বলেন, "গত 12 মাস আমাদের জন্য একটি অসাধারণ ছিল... ব্র্যান্ড এবং মার্চেন্টের ক্ষেত্রে আমাদের জন্য 100 শতাংশ বৃদ্ধি পেয়েছে, যার ফলে আমাদের প্ল্যাটফর্মে 1000 টিরও বেশি নতুন ব্র্যান্ড এবং 75,000-এর বেশি স্থানীয় ব্যবসায়ীদের স্বাগত জানানো হয়েছে," ম্যাজিকপিন সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা অংশু শর্মা একটি বিবৃতিতে বলেছেন।

কোম্পানিটি 2024 সালের জুনে শেষ হওয়া 12 মাসের মেয়াদে ফ্যাশন, দ্রুত পরিষেবা খুচরা এবং ফাইন ডাইন বিভাগে নতুন ব্র্যান্ড যুক্ত করেছে।

নতুন ব্র্যান্ডের ম্যাজিকপিনের মধ্যে রয়েছে Burger King, Domino's, TacoBell, McDonald's, Faasos, Subway, Behrouz Biryani, Meghna Biryani, Truffles, Chaayos, US Polo Assn, Louis Philippe, Puma, Levi's, Van Heusen, Lee Cooper, ইত্যাদি।

লাইটস্পিড ভেঞ্চার ক্যাপিটাল ফার্ম সমর্থিত ম্যাজিকপিন হল সরকার সমর্থিত ই-কমার্স প্ল্যাটফর্ম ONDC-তে সবচেয়ে বেশি বিক্রেতা, যা প্রতি মাসে মোট অর্ডারের 50 শতাংশেরও বেশি।

গত এক বছরে কোম্পানিটি তার স্থানীয় বণিক বেসে 37 শতাংশ লাফিয়ে 2.75 লাখের উপরে রেকর্ড করেছে, যা এক বছর আগে প্রায় 2 লাখ ছিল, কোম্পানি জানিয়েছে।

বিবৃতি অনুসারে, "এই বণিকদের মধ্যে 80 শতাংশ অনবোর্ডিংয়ের প্রথম মাসের মধ্যে লেনদেন করে এবং একই মাসে যথেষ্ট বৃদ্ধি দেখে এবং তাদের মধ্যে 95 শতাংশ এক মিনিটেরও কম সময়ে অনবোর্ড হয়ে যায়।